শনিবার,২৪শে জুন, ২০১৭ ইং,১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৮

ভূতের আবদার! শিশুর কান কাটলেন বাবা নচিকেতার ‘পেসমেকার’ অবলম্বনে নাটক ক্রিকেটে এসে গেলো লাল কার্ড! নতুন স্মার্টফোন রিভিউ রাতে রোনালদোদের সেমি-ফাইনাল নিশ্চিত করার ম্যাচ প্রস্তাবিত টেস্ট সিরিজে বাংলাদেশ বাংলাদেশ সিরিজ আমাদের জন্য চ্যালেঞ্জের হবে : উসমান খাজা

ইবির বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভিসির কার্যালয়ে প্রকাশনা উৎসবের মধ্যদিয়ে এ মোড়ক উন্মোচন করেন ভিসি প্রফেসর ড.মো. হারুন-উর-রশিদ আসকারী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, আইআইইআর এর পরিচালক প্রফেসর ড. মো. মেহের আলী, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক আতাউল হক, সহকারী পরিচালক মোঃ রাজিবুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, গত ১১ জুন ৭ বছর পর ডায়েরি প্রকাশ করতে গিয়ে বেশ কিছু অসংগতি দেখা দেয়। তবে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দেয়াল ও টেবিল ক্যালেন্ডারে সেই ভুলগুলো শুধরে দেয়া হয়েছে। এতে ক্যালেন্ডারের উপরভাগে ‘বিসমিল্লাহ হির রহমানির রহিম’  ও শুধু কুষ্টিয়ার স্থানে ‘কুষ্টিয়া-ঝিনাইদাহ’ সন্নিবেশ করা হয়েছে।

এবং ক্যালেন্ডারে ভাইস চ্যান্সেলরের সাথে প্রো-ভাইস চ্যান্সেলর ও ট্রেজারারের নামসহ পদবী এবং পাশে আয়তাকার বক্সে আরবী ইবারতসহ ‘দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অর্জনের সময়’ এই উক্তিটি যোগ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ