মঙ্গলবার,২৪শে অক্টোবর, ২০১৭ ইং,৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৭

কোহলি-আনুশকার বিয়ে ডিসেম্বরে! বিয়ে করবেন তানজিন তিশা, মনের মতো মানুষ পেলে ৩৪ হাজার ৫৬৭ কোটি ব্যয়ে একনেকে ৫ প্রকল্প অনুমোদন পার্বতীপুরে ১২০ কৃষক খামারী ও মৎস্যচাষি সরকারী খাদ্য সহায়তা পেল খানসামায় দৃষ্টি দিবস পালিত “খুলনায় ইসলামী আন্দোলনের জনসভা আজ” পার্বতীপুরে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার

ইবির বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় ভিসির কার্যালয়ে প্রকাশনা উৎসবের মধ্যদিয়ে এ মোড়ক উন্মোচন করেন ভিসি প্রফেসর ড.মো. হারুন-উর-রশিদ আসকারী।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, আইআইইআর এর পরিচালক প্রফেসর ড. মো. মেহের আলী, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক আতাউল হক, সহকারী পরিচালক মোঃ রাজিবুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, গত ১১ জুন ৭ বছর পর ডায়েরি প্রকাশ করতে গিয়ে বেশ কিছু অসংগতি দেখা দেয়। তবে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দেয়াল ও টেবিল ক্যালেন্ডারে সেই ভুলগুলো শুধরে দেয়া হয়েছে। এতে ক্যালেন্ডারের উপরভাগে ‘বিসমিল্লাহ হির রহমানির রহিম’  ও শুধু কুষ্টিয়ার স্থানে ‘কুষ্টিয়া-ঝিনাইদাহ’ সন্নিবেশ করা হয়েছে।

এবং ক্যালেন্ডারে ভাইস চ্যান্সেলরের সাথে প্রো-ভাইস চ্যান্সেলর ও ট্রেজারারের নামসহ পদবী এবং পাশে আয়তাকার বক্সে আরবী ইবারতসহ ‘দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অর্জনের সময়’ এই উক্তিটি যোগ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ