সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৪
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

ইবিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর

2 years ago , বিভাগ : শিক্ষা,

13_30900মুক্তিনিউজ24.কম ডেক্স: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর করা হয়েছে বলে জানিয়েছেন উপ-রেজিস্ট্রার (শিক্ষা) নুরুল ইসলাম। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ভিসির সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ সময় কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহব্বায়ক ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম ত্বোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ ও সকল অনুষদের ডিনরা।

একাডেমিক শাখা থেকে জানা গেছে, এ বছর ৪৫০ টাকা ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর ভর্তিচ্ছুরা টেলিটক সিমের মাধ্যমে অনলাইনে আবেদন ফরম পূরন করতে পারবে।
আগামী ১৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৪ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর মেধা তালিকার সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম এবং ১৫ জানুয়ারী ২০১৭ থেকে ক্লাস শুরু হবে।

এ বছর এ, বি, সি, এইচ ইউনিটে ৬.৫০, ‘জি’ ইউনিটে ৬.৭৫ ও বিজ্ঞান অনুষদে জিপিএ ৭.০০ প্রাপ্তরা আবেদন করতে পারবে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ