শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৯
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

ইউভেন্তুসকে ড্র করে রুখে দিল পার্মা

3 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অপেক্ষাকৃত দুর্বল দল পার্মা যে শক্তিশালী ইউভেন্তুসকে তাদেরই মাঠে আটকে দেবে, এটা অনেকেই ভাবতে পারেনি। তবে ছয় গোলের ম্যাচে এটাই বাস্তব হয়ে দেখা দিল।

ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে জয়ের পথেই ছিল স্বাগতিকরা। কিন্তু শেষ মুহূর্তে গোলে সব হিসাব পাল্টে গেল।

ইউভেন্তুস স্টেডিয়ামে শনিবার রাতে সেরি আর ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজিত ইউভেন্তুসের এটা তৃতীয় ড্র।

ইউভেন্তুস৩৪তম মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায় তারা। তবে সামি খেদিরার শট লাগে পোস্টে। এর দুই মিনিট পরেই কিছুটা সৌভাগ্যসূচক গোলে এগিয়ে যায় দলটি। বাঁ দিক থেকে রোনালদোর জোরালো শট প্রতিপক্ষের এক জনের পায়ে বাধা পেলেও বল ঠিকই ঠিকানায় পৌঁছায়।

প্রথমার্ধেই দুই মিনিটের ব্যবধানে দুটি সুযোগ পেয়েছিল ইউভেন্তুস। ১০ গজ দূর থেকে মারিও মানজুকিচের নেওয়া শট রুখে দেন গোলরক্ষক। এরপর পাল্টা আক্রমণে রোনালদোর কোনাকুনি শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। শেষের দিকে ব্যবধান দ্বিগুণ করা গোল পায় তারা।

৭৪তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে জোরালো হেডে ব্যবধান কমান ইতালিয়ান মিডফিল্ডার আন্তোনিও বারিল্লা। এর দুই মিনিট পর রোনালদোর নৈপুণ্যে আবারও দুই গোলের ব্যবধানে এগিয়ে যায় টানা সাতবারের লিগ চ্যাম্পিয়নরা। ডান দিক থেকে ক্রোয়াট ফরোয়ার্ড মানজুকিচের ক্রসে অনেকটা লাফিয়ে হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

৭৪তম মিনিটে আরেকটি গোল করে পার্মা। ছোট ডি-বক্সে সতীর্থের পাস পেয়ে দারুণ ফ্লিকে গোলটি করেন কোত দি ভোয়ার ফরোয়ার্ড জার্ভিনিয়ো।

অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে সতীর্থের কাট-ব্যাক পেয়ে জোরালো শটে স্কোরলাইন ৩-৩ করে ফেলেন তিনি। ফলে ড্র হয়ে যায় ম্যাচটি। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ