রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২২

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

ইউএপিতে উদ্যোক্তা লেকচার সিরিজ অনুষ্ঠিত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক (ইউএপি) এর ব্যবসা প্রশাসন বিভাগ আয়োজিত উদ্যোক্তা লেকচার সিরিজ অনুষ্ঠিত হয় বিভাগের সেমিনার রুমে মঙ্গলবার, আগস্ট ০৮, ২০১৭।
অুনষ্ঠানে বক্তব্য উপস্থাপন করেন এপেক্্র গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসাযী সৈয়দ মঞ্জুর এলাহী।

তিনি তার বক্তব্যে বলেন, একজন সফল উদ্যেক্তা হতে হলে কঠোক পরিশ্রম করতে হবে। নিজের প্রতি বিশ্বাস ও আস্থা রেখে সততার সাথে কাজ করতে পারলে সফলতা আবশসম্ভাবী।
ইউএপিতে উদ্যোক্তা লেকচার সিরিজ অনুষ্ঠিত
অনুষ্ঠানে ইউএপির উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাইয়ুম রেজা চৌধুরী, অন্যান্য ট্রাস্টি সদস্য, উপ-উপাচার্য অধ্যাপক এম আর কবির, ট্রেজারার ইশফাক ইলাহী চৌধুরী, রেজিস্ট্রার সারওয়ার রাজ্জাক চৌধুরী ও ব্যবসা প্রশাসন বিভাগীয় প্রধান সামসাদ আহমেদ সহ অন্যান্য শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থী।

উল্লেখ্য, প্রশ্নোত্তর পর্বের মধ্যে দিয়ে এই লেকচার সিরিজ শেষ হয়।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ