বৃহস্পতিবার,১৬ই আগস্ট, ২০১৮ ইং,১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২২
নওগাঁয় নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবস পালিত ১ লাখ ২১ হাজার ৮৬৮ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন প্রচেষ্টা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনঃ নাটোরে ইয়াবাসহ আটক-৩ জলঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন” নানা আয়োজনে জামালপুরে জাতীয় শোক দিবস পালিত নাটোরের বাউয়েট ক্যাম্পাসে জাতীয় শোক দিবস পালিত

ইংলিশ নারী ক্রিকেটারের সঙ্গে শচীনপুত্র, কেন?

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সম্প্রতি শ্রীলঙ্কা বিপক্ষে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলে ডাক পেয়েছেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুকালের পুত্র অর্জুন টেন্ডুলকার। বিষয়টি যত না আলোচনায় এসেছে, শচীনপুত্র তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন ইনস্টাগ্রামে ইংলিশ নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের সঙ্গে একটি ছবি আপলোড করে।

যুবদলের হয়ে চারদিনের টেস্টে খেললেও শচীনপুত্র যুব ওয়ানডে সিরিজে জায়গা পাননি অর্জুন। তাই এখন লন্ডনে সময় কাটাচ্ছেন তিনি। আর সেখানেই ওয়াটের সঙ্গে রেস্টুরেন্টে দুপুরের খাবার খেতে গিয়ে একটি ছবি পোস্ট করেন।

পেশাদার ক্রিকেটে অর্জুনের শুরুটা ভালোই হয়েছে, নিয়েছিলেন একটি উইকেট। ভারতের বর্তমান অনূর্ধ্ব-১৯ দলে এই বাঁহাতি অলরাউন্ডার ভবিষ্যতে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে আবির্ভূত হতে পারেন। তবে জাতীয় দলে জায়গা পাবেন কি না সেটা সময়ই বলে দেবে।

এদিকে টুইটারে বিরাট কোহলিকে প্রেমের প্রস্তাব দেওয়ার পর থেকেই ওয়াট ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে পরিচিতি লাভ করেন। তিনি বর্তমানে সাউদার্ন ভাইপারসের হয়ে কিয়া সুপার লিগ টি-টোয়েন্টিতে খেলছেন।সূত্র:এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ