বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩২
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

আহমেদ জামালকে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নিয়োগ

4 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   আহমেদ জামালকে বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা আজ বৃহস্পতিবার এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

আহমেদ জামাল এর আগে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক হিসেবে নিয়োজিত ছিলেন। সম্প্রতি তিনি এ পদ থেকে স্বেচ্ছায় অবসর নেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবদুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক আহমেদ জামালকে তাঁর বর্তমান পদ হতে স্বেচ্ছায় অবসর গ্রহণ এবং অবসর-উত্তর ছুটি বাতিলের শর্তে বাংলাদেশ ব্যাংক অর্ডার, ১৯৭২-এর ১০(৪) ধারা অনুযায়ী যোগদানের তারিখ থেকে তাঁর বয়স ৬২ বছর পর্যন্ত, অর্থাৎ ২০২৩ সালের ৩০ জুন তারিখ পর্যন্ত বালাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর পদে চুক্তভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।’

রাষ্ট্রপতির আদেশক্রমে জারি করা এ প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে, ‘এ চুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে।’

সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ