সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫২
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

আসন্ন সংসদ নির্বাচনকে ঘিরে খানসামা থানা পুলিশের মোটরসাইকেল মহড়া

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খানসামা উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস দমনে খানসামা থানা পুলিশের বিশেষ মোটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮অক্টোবর) সকাল ১১ টা হতে দুপুর দেড় টা পর্যন্ত খানসামা থানা অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধানের নেতৃত্বে পুরো উপজেলার প্রধান ও গ্রাম পর্যায়ের রাস্তা প্রদক্ষিণ করেন।
এ সময় মোটরসাইকেল মহড়ায় খানসামা থানার সকল এসআই, এএসআই ও কনস্টেবল বিভিন্ন বাজারে নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে বিষয়ে প্রচারণা করেন।
এ বিষয়ে খানসামা থানা ইনচার্জ অফিসার (ওসি) আঃ মতিন প্রধান জানান, এ মোটরসাইকেল মহড়ার মাধ্যমে আসন্ন নির্বাচনে সকলকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ সন্ত্রাস দমনে সচেতন করা হয়েছে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে খানসামা বাসীর সহযোগিতা কামনা করেন।
আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ