শুক্রবার-২৬শে এপ্রিল, ২০১৯ ইং-১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৬
ব্রুনেই সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১ সাদুল্যাপুরে আগুনে পুড়ে যাওয়া মিজানুর চিকিৱসা করতে হিমশিম খাচ্ছে বরিশাল বিভাগের ৩৮ উপজেলার চেয়ারম্যানদের শপথ গ্রহণ কিশোরগাড়ী ইউনিয়নের করতোয়া নদীর ভাঙনের আশঙ্কায় অর্ধশতাধীক পরিবার গাইবান্ধা জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালি বালুয়াহাটে উদ্যোগে ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীর উপলক্ষে আনন্দ র‌্যালী

আসন্ন সংসদ নির্বাচনকে ঘিরে খানসামা থানা পুলিশের মোটরসাইকেল মহড়া

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খানসামা উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস দমনে খানসামা থানা পুলিশের বিশেষ মোটরসাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৮অক্টোবর) সকাল ১১ টা হতে দুপুর দেড় টা পর্যন্ত খানসামা থানা অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধানের নেতৃত্বে পুরো উপজেলার প্রধান ও গ্রাম পর্যায়ের রাস্তা প্রদক্ষিণ করেন।
এ সময় মোটরসাইকেল মহড়ায় খানসামা থানার সকল এসআই, এএসআই ও কনস্টেবল বিভিন্ন বাজারে নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে বিষয়ে প্রচারণা করেন।
এ বিষয়ে খানসামা থানা ইনচার্জ অফিসার (ওসি) আঃ মতিন প্রধান জানান, এ মোটরসাইকেল মহড়ার মাধ্যমে আসন্ন নির্বাচনে সকলকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ সন্ত্রাস দমনে সচেতন করা হয়েছে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে খানসামা বাসীর সহযোগিতা কামনা করেন।
আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ