বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

আশুলিয়ায় বাস খাদে পড়ে নিহত ২

5_33441মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারী নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া বাজার এলাকায় একটি ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই নারীর পরিচয় জানা যায়নি। তবে তাঁদের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর।

পুলিশ জানায়, রাতে বাইপাইল থেকে খেয়া পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস আব্দুল্লাহপুর যাচ্ছিল। পথে আশুলিয়া বাজারে একটি প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে বাসটি খাদের পানিতে পড়ে যায়। এ সময় বাসে থাকা দুই নারী ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় কমপক্ষে ৩০ জন। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই নারীর লাশ উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, নিহত দুই নারীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ