বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০০
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

আল্লাহ খালেদা জিয়ার বিচার করেছেন: এরশাদ

3 months ago , বিভাগ : রাজনীতি,

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, খালেদার জামিনের বিষয়ে আদালত সিদ্ধান্ত নেবেন। এ বিষয়ে আমার কিছু বলার নেই। আমি ছয় বছর জেল খেটেছি। জেল থেকে নির্বাচন করে রংপুরের পাঁচটি আসনে জয়লাভ করেছি। এরপরও আমাকে সংসদে যেতে দেয়া হয়নি। এখন খালেদা জিয়া কারাগারে আছেন। আল্লাহর বিচার তো আছে।এবিনিউজ

আজ শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এরশাদ আরও বলেন, প্রধানমন্ত্রী মনের দুঃখে কোটা পদ্ধতি বাতিল করেছেন। তবে সব কোটা বাতিল হবে না।

তিনি বলেন, জাতীয় পার্টির প্রতি জনগণের আস্থা ফিরে এসেছে। মানুষ মনে করে এই সরকারের পরিবর্তে জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশ ভালো চলবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনশ’ আসনে প্রার্থী ঘোষণা করা হবে।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলেও দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জাতীয় পার্টি বিপুল ভোটে জয়ী হবে।

এসময় উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিয়ার রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইয়াসির আহাম্মেদ প্রমুখ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ