শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৭
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

আলাউদ্দিন আলীর চিকিৎসায় প্রধানমন্ত্রীর ২৫ লাখ টাকা অনুদান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অসুস্থ সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলাউদ্দিন আলীর স্ত্রী মিমি আলাউদ্দিন আজ রবিবার দুপুরে গণভবনে শেখ হাসিনার কাছ থেকে অনুদানের চেক নেন বলে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের জানিয়েছেন।

জানুয়ারি মাসের ২২ তারিখে আলাউদ্দিন আলীকে ভর্তি করা হয় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে। এর আগেও ফুসফুসে সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন তিনি।

আলাউদ্দিন আলীর মেয়ে কণ্ঠশিল্পী আলিফ আলাউদ্দিন সেদিন বলেছিলেন, কার্ডিয়াক অ্যারেস্টের পর তাৎক্ষণিকভাবে তার বাবাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর জন্ম ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সীগঞ্জে। প্রায় তিন শতাধিক চলচ্চিত্রের গানে সুর দিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ