বৃহস্পতিবার-২১শে মার্চ, ২০১৯ ইং-৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৪
পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন বন্ধ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল ২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

আরেফিন শুভ’র নায়িকা ঐশী

1 week ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। প্রথমবারের মতো কোনো বাংলাদেশি হিসেবে ‘সেরা ৩০’-এ জায়গা করে নেন তিনি। বিজয়ী না হলেও বাংলাদেশের বেশির ভাগ মানুষ এখন চেনেন তাঁকে। আর সেই পরিচিতিটাই কাজে লাগাতে চাইছেন নির্মাতারা।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী রুপালি পর্দায় পা রাখতে যাচ্ছেন। ‘মিশন এক্সট্রিম’ নামের একটি ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে আরেফিন শুভর বিপরীতে তাকে দেখা যাবে।

চলচ্চিত্র অঙ্গনে প্রথম পা রাখার বিষয়ে ঐশী বলেন, ‘ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।’

জানা গেছে ছবিটির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার, যিনি ২০১৭ সালের ব্যবসাসফল ছবি ‘ঢাকা অ্যাটাক’ এর কাহিনিকার। তিনি বলেন, গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। আমার বিশ্বাস ঐশী তার প্রথম ছবি দিয়েই দর্শকের হৃদয় জয় করবে।

সিনেমাটির পরিচালক ফয়সাল আহমেদ বলেন, আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে। জানা গেছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির মতোই ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি একটি পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি। চলতি মার্চের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে যাচ্ছে সিনেমার শুটিংয়ের প্রথম লট।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ