বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৯
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

‘আমি নেতা হব’ ছবির প্রথম পোস্টার প্রকাশ

10 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ প্রকাশিত হলো শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবির প্রথম অফিসিয়াল পোষ্টার। যদিও মুক্তির আগেই নানা কারণে আলোচনায় ছিল এই ছবিটি। তার বিপরীতে আবারও দীর্ঘ ৯ বছর পর দ্বিতীয়বারের মত জুটি বেঁধে কাজ করলেন বিদ্যা সিনহা মিম। প্রথম পোস্টারে শাকিব খানকে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবী পরা। তিনি একেবারে রাজনৈতিক নেতার মতো আঙুল তুলে ভাষণ দিচ্ছেন। শাকিব খান অভিনীত এ বছরের প্রথম ছবি ‘আমি নেতা হব’।

আমি নেতা হবো ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। নির্মাতা বলেন, এর আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার দেখা গিয়েছিল যেটা মোবাইলে তুলে কেউ হয়ত ছেড়েছে। কিন্তু এই পোস্টারটি অফিসিয়াল। এরপর আরো পোস্টার আছে, যেগুলো ধীরে ধীরে প্রকাশ করা হবে।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্নধার ও প্রযোজক সেলিম খান বলেন, ১৬ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির আগে আরো পোস্টার ছাড়া হবে। সেগুলোতে শাকিব-মিম ছাড়াও অন্যান্য শিল্পীদের রাখা হয়েছে। আশা করছি অনেকদিন পর একটি ভালো ছবি দেখতে পাবেন দর্শকরা।

শাকিব-মিম ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ। কদিন আগে এই ছবির দুটি গান প্রকাশ হয়েছে। গান দুটি প্রকাশের পর ভূয়সী প্রশংসা জুড়িয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, এই ছবির মুক্তি উপলক্ষে কিছু বন্ধ সিনেমা হল আবার চালু হচ্ছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ