বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

‘আমি নেতা হব’ ছবির প্রথম পোস্টার প্রকাশ

1 year ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ প্রকাশিত হলো শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবির প্রথম অফিসিয়াল পোষ্টার। যদিও মুক্তির আগেই নানা কারণে আলোচনায় ছিল এই ছবিটি। তার বিপরীতে আবারও দীর্ঘ ৯ বছর পর দ্বিতীয়বারের মত জুটি বেঁধে কাজ করলেন বিদ্যা সিনহা মিম। প্রথম পোস্টারে শাকিব খানকে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবী পরা। তিনি একেবারে রাজনৈতিক নেতার মতো আঙুল তুলে ভাষণ দিচ্ছেন। শাকিব খান অভিনীত এ বছরের প্রথম ছবি ‘আমি নেতা হব’।

আমি নেতা হবো ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। নির্মাতা বলেন, এর আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার দেখা গিয়েছিল যেটা মোবাইলে তুলে কেউ হয়ত ছেড়েছে। কিন্তু এই পোস্টারটি অফিসিয়াল। এরপর আরো পোস্টার আছে, যেগুলো ধীরে ধীরে প্রকাশ করা হবে।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্নধার ও প্রযোজক সেলিম খান বলেন, ১৬ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির আগে আরো পোস্টার ছাড়া হবে। সেগুলোতে শাকিব-মিম ছাড়াও অন্যান্য শিল্পীদের রাখা হয়েছে। আশা করছি অনেকদিন পর একটি ভালো ছবি দেখতে পাবেন দর্শকরা।

শাকিব-মিম ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ। কদিন আগে এই ছবির দুটি গান প্রকাশ হয়েছে। গান দুটি প্রকাশের পর ভূয়সী প্রশংসা জুড়িয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, এই ছবির মুক্তি উপলক্ষে কিছু বন্ধ সিনেমা হল আবার চালু হচ্ছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ