শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:২১
হাবিবুলকে ছাড়িয়ে নেতৃত্ব দেয়ার রেকর্ড মাশরাফির সেনাবাহিনী মাঠে নামবে ২৪ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ১৫ ডিসেম্বর পার্বতীপুরে আলহাজ্ব আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত জয়পুরহাট হানাদার মুক্ত দিবস আজ আজ শহীদ বুদ্ধিজীবী দিবস বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   আগামী রবিবার ফরাসি লিগের খেলায় অলিম্পিক মার্সেইয়ের মুখোমুখি হবে প্যারিস-সেইন্ট-জার্মেইন (পিএসজি)। ঘরের মাঠে এই খেলায় নেইমারের মাঠে নামা নিয়ে রয়েছে সংশয়। তাঁর শারীরিক সুস্থতা নিয়ে পিএসজি কোচ উনাই এমেরি সন্দিহান।

গত শুক্রবার এমেরি বলেন, যদিও তিনি ডাক্তার নন, তবে বাইরে থেকে কেবল নেইমারের অসুস্থতাই দেখতে পাচ্ছেন।

ঘরের মাঠে পিএসজিকে কোনো প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখিই হতে হচ্ছে না। এই মুহূর্তে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে নেইমারের দল। তবে মার্সেইয়ের বিপক্ষে যতটা না পয়েন্ট টেবিলের লড়াই তারচেয়েও বেশি লড়াই চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। রিয়ালের বিপক্ষে প্রথম লেগ ৩-১ গোলে হেরে আসায় দ্বিতীয় লেগের ম্যাচ পিএসজির কাছে অনেকটা বাঁচা-মরার লড়াই। চ্যাম্পিয়নস লিগে টিকে থাকতে হলে পরের ম্যাচে নিজেদের মাঠে জয় ছাড়া বিকল্প পথ নেই পিএসজির সামনে। ৬ মার্চের ওই ম্যাচকে সামনে রেখেই প্রস্তুতি হিসেবে মার্সেইয়ের বিপক্ষে মাঠে নামাটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে পিএসজির কাছে।

তবে এই ম্যাচে দলের সেরা তারকা নেইমার খেলতে পারবেন কি না, তা নিয়ে সন্দিহান পিএসজি কোচ। তবে তিনি আশ্বস্ত করেছেন এটা কোনো ইনজুরি নয়। পেটের পীড়া ও সামান্য জ্বরে ভুগছেন এই ফরোয়ার্ড।

এমেরি আশা প্রকাশ করেন মার্সেইয়ের বিপক্ষে ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন এই ব্রাজিলিয়ান তারকা। কোচ বলেন, ‘নেইমার অসুস্থ, এটা ঠিক। তবে আশা করি সে সুস্থ হয়ে শনিবারে অনুশীলনে যোগ দিতে পারবে এবং রবিবারের ম্যাচে মাঠে নামতে পারবে।’

নেইমার অসুস্থ হলেও চিন্তিত নন কোচ এমেরি। কারণ ঘরের মাঠে বরাবরই ফেবারিট পিএসজি। খেলোয়াড়রাও নিজেদের উজাড় করে সেরাটা দিয়েই লড়েন ।

সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ