সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৬
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক বিজয় কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত রুশ বিমান বিধ্বস্ত : ইরানকে দায়ী করেছে ইসরায়েল নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টেস্টে পাস না করলে মূল বোর্ড পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ নেই ভোরের দর্পনে রিপোর্ট হওয়ার পড়ে নড়ে চড়ে বসলেন জেলা শিক্ষা কর্মকর্তা লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক

‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’

7 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   আগামী রবিবার ফরাসি লিগের খেলায় অলিম্পিক মার্সেইয়ের মুখোমুখি হবে প্যারিস-সেইন্ট-জার্মেইন (পিএসজি)। ঘরের মাঠে এই খেলায় নেইমারের মাঠে নামা নিয়ে রয়েছে সংশয়। তাঁর শারীরিক সুস্থতা নিয়ে পিএসজি কোচ উনাই এমেরি সন্দিহান।

গত শুক্রবার এমেরি বলেন, যদিও তিনি ডাক্তার নন, তবে বাইরে থেকে কেবল নেইমারের অসুস্থতাই দেখতে পাচ্ছেন।

ঘরের মাঠে পিএসজিকে কোনো প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখিই হতে হচ্ছে না। এই মুহূর্তে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে নেইমারের দল। তবে মার্সেইয়ের বিপক্ষে যতটা না পয়েন্ট টেবিলের লড়াই তারচেয়েও বেশি লড়াই চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। রিয়ালের বিপক্ষে প্রথম লেগ ৩-১ গোলে হেরে আসায় দ্বিতীয় লেগের ম্যাচ পিএসজির কাছে অনেকটা বাঁচা-মরার লড়াই। চ্যাম্পিয়নস লিগে টিকে থাকতে হলে পরের ম্যাচে নিজেদের মাঠে জয় ছাড়া বিকল্প পথ নেই পিএসজির সামনে। ৬ মার্চের ওই ম্যাচকে সামনে রেখেই প্রস্তুতি হিসেবে মার্সেইয়ের বিপক্ষে মাঠে নামাটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে পিএসজির কাছে।

তবে এই ম্যাচে দলের সেরা তারকা নেইমার খেলতে পারবেন কি না, তা নিয়ে সন্দিহান পিএসজি কোচ। তবে তিনি আশ্বস্ত করেছেন এটা কোনো ইনজুরি নয়। পেটের পীড়া ও সামান্য জ্বরে ভুগছেন এই ফরোয়ার্ড।

এমেরি আশা প্রকাশ করেন মার্সেইয়ের বিপক্ষে ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন এই ব্রাজিলিয়ান তারকা। কোচ বলেন, ‘নেইমার অসুস্থ, এটা ঠিক। তবে আশা করি সে সুস্থ হয়ে শনিবারে অনুশীলনে যোগ দিতে পারবে এবং রবিবারের ম্যাচে মাঠে নামতে পারবে।’

নেইমার অসুস্থ হলেও চিন্তিত নন কোচ এমেরি। কারণ ঘরের মাঠে বরাবরই ফেবারিট পিএসজি। খেলোয়াড়রাও নিজেদের উজাড় করে সেরাটা দিয়েই লড়েন ।

সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ