রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৩

রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি বার্সার জয় ছাপিয়ে আলোচনায় বিতর্কিত গোল

আমার মায়ের হত্যার বিচার চাই দাবিতে সংবাদ সম্মেলন

fb_img_1474805844860মু.ওয়াসীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

লক্ষ্মীপুরে যৌতুকের দাবিতে জান্নাতুল ফেরদাউস সুমি হত্যার ঘটনায় জড়িতদের বিচার চাইলেন সন্তানরা।
এসময় হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন ও মরদেহের পুনরায় ময়না তদন্ত করার জন্য প্রশাসনের কাছে দাবি জানানো হয়। রোববার দুপুরে লক্ষ্মীপুর রিপোর্টাস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

বক্তব্যে মামলার বাদী সেকায়েত হোসেন জানান, তার ছোট বোন জান্নাতুল ফেরদাউস সুমির স্বামী জয়নাল আবেদীন বাড়ি নির্মাণে জন্য তাদের কাছে ৬ লাখ টাকা যৌতুক দাবি করে। তাকে ১ লাখ ৫০ হাজার টাকা দেয়া হয়। বাকি টাকা না পেয়ে তার স্বামী কারণে-অকারণে সুমিকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতো। গত ৯ আগস্ট যৌতুকের দাবিতে স্বামী, দেবর, শ্বাশুড়ি সুমিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের পর ৪ আসামিকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুমির সন্তান জোবায়ের হোসেন (১১) ও মো. জিহাদের (৩) জবানবন্দি নেয়। কিন্তু পরবর্তীতে আসামি পক্ষের লোকজনের প্ররোচনায় সংশ্লিষ্টরা প্রভাবিত হয়ে ময়না তদন্ত ও পুলিশ রিপোর্টে আত্মহত্যা বলে আদালতে চূড়ান্ত রিপোর্ট দাখিল করা হয়। মামলার বাদী পুলিশ রিপোর্ট ও ময়না তদন্ত প্রতিবেদনে প্রতি আদালতে অনাস্থা জানিয়েন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহতের ছেলে মো. জোবায়ের হোসেন (১১), মেয়ে সায়মা আক্তার মীম (৮), ছোট ছেলে জিহাদ হোসেন (৩), ভাই সেকায়েত হোসেন, জাকির হোসেন সুমন, জামাল উদ্দিন ও কামাল হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ