বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

আবারো আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন সালমান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঝামেলা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের। আবারো আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন বলিউডের এই সুপারস্টার। অবৈধ নির্মাণের অভিযোগে এনে এবার সালমান ও তার পরিবারকে নোটিশ পাঠিয়েছে মহারাষ্ট্র বনদপ্তর।

সাত দিনের মধ্যে নোটিশের জবাব না দিলে তার পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়েছে।

ভারতের গণমাধ্যমের খবর, মহারাষ্ট্রের রায়গড় জেলার পানভেলে একটি ফার্মহাউস রয়েছে সালমানের। সালমান ছাড়াও ফার্মহাউসটির মালিকানা রয়েছে বাবা সেলিম খান, বোন অর্পিতা খান, আলভিরা খান, ভাই আরবাজ খান, সোহেল খান ও মা হেলেনের। এক অনাবাসী ভারতীয় অভি‌যোগ করেছেন ওই ফার্মহাউসটি তৈরি করা হয়েছে বনদপ্তরের আইন ভেঙে।

নোটিশে বলা হয়, বন আইন ভেঙে ফার্মহাউস তৈরি করতে সিমেন্ট, কংক্রিট আনা হয়েছে। একইসঙ্গে নির্মাণ করার জন্য অন্যান্য আইনও ভাঙা হয়েছে।

নোটিশে আরও বলা হয়েছে, উপ‌যুক্ত সময়ের মধ্যে ‌ওই নোটিশের জবাব না দেয়া হলে, মালিকপক্ষের কিছু বলার নেই বলে ধরে নেয়া হবে। এক্ষেত্রে আইন অনু‌যায়ী উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সালমানের বাবা সেলিম খান বলেছেন, ফার্মহাউসটি নির্মাণের জন্য সব আইনই মানা হয়েছে। প্রয়োজনীয় ফি-ও জমা দেয়া হয়েছে। এটি কোনোভাবেই বেআইনি নির্মাণ নয়।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

Uncategorized,বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ