বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৭

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

আফগানিস্তানে মার্কিন ঘাঁটির কাছে হামলায় ৮ আফগান রক্ষী নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় প্রদেশ পারওয়ানে মার্কিন ঘাঁটির কাছে গত রাতে আকস্মিক এক হামলায় ৮ আফগান রক্ষী নিহত হয়েছে। বাগরাম জেলার শাহ্ আকা এলাকায় এ হামলা চালানো হয়। আজ মঙ্গলবার স্থানীয় এক কর্মকর্তা এ কথা জানান।

প্রাদেশিক এক নিরাপত্তা সূত্র বার্তা সংস্থা সিনহুয়াকে বলেন, সোমবার স্থানীয় সময় রাত ১০টার দিকে বন্দুকধারীরা বাগরাম বিমানঘাঁটির কাছে নৈশপ্রহরীদের লক্ষ্য করে এ হামলা চালায়। এ সময় ১০ নৈশপ্রহরী একটি গাড়িতে করে টহল দিচ্ছিল। এই হামলায় ৮ জন নিহত ও অপর ২ জন আহত হয়।
রাজধানী কাবুল থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে বাগরাম বিমানঘাঁটিটি বিগত ১৬ বছর ধরে যুক্তরাষ্ট্র ও ন্যাটোর প্রধান সামরিক ঘাঁটি হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। হামলাকারীরা হামলা চালিয়ে পালিয়ে যায়।
এখন পর্যন্ত কোনো গোষ্ঠী বা সংগঠন এই হামলার দায়িত্ব স্বীকার করেনি।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ