বৃহস্পতিবার,২৬শে এপ্রিল, ২০১৮ ইং,১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৬
ব্যাংক এশিয়ায় নিয়োগ লালপুরের বিশিষ্ট কলামিষ্ট মোসাদ্দেক হোসেন (নানা ভাই) আর নেই চিরিরবন্দরে ব্লাস্ট রোগ দমনে কাজ করছে কৃষি বিভাগ লালপুরে ঝড় শিলা বৃষ্টিতে কৃষকের ক্ষয় ক্ষতি ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু জেনে নিন বিশ্বকাপে টাইগারদের ম্যাচের সময়সূচি কঠিন দিনে সাকিব ভাইয়ের জন্য গর্ব হচ্ছে : মুস্তাফিজ

আফগানিস্তানের মুখোমুখি সাব্বির-ইমরুলরা

2 years ago , বিভাগ : খেলাধুলা,

banghladesh1474560619মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশের সঙ্গে প্রথমবারের মতো দ্বিপক্ষীয় সিরিজ খেলতে ঢাকায় এসেছে আফগানিস্তান ক্রিকেট দল।

বুধবার বিকেলে ঢাকায় আসা দলটি বৃহস্পতিবার সকালে মিরপুরে অনুশীলন করেছে। শুক্রবার ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

 

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

 

আগামী রোববার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর আড়াইটায় হবে বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

 

প্রথম দুই ওয়ানডের জন্য এরই মধ্যে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে থাকা তিনজন ক্রিকেটার শুক্রবার প্রস্তুতি ম্যাচের দলেও আছেন। তারা হলেন ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন ও সাব্বির রহমান। প্রথম ওয়ানডের আগে প্রস্তুতি ম্যাচে নিজেদের ব্যাটিংটা ঝালিয়ে নেওয়ার সুযোগ সাব্বির-ইমরুলদের সামনে।

 

প্রস্তুতি ম্যাচের বিসিবি দল :

ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন জুনিয়র, শুভাশিস রায়, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

 

আফগানিস্তান দল :

আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ, রহমত শাহ, মিরওয়েজ আশরাফ, দৌলত জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান, হাসমতউল্লাহ শাইদি, ফরিদ আহমেদ, আমির হামজা, নাজিবুল্লাহ জাদরান, নওরোজ মঙ্গল, নাভিনুল হক, করিম জানাত, সাব্বির নুরি ও ইহসানউল্লাহ জানাত।

 

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ দল:  

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),  সাকিব আল হাসান (সহ-অধিনায়ক) তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও তাইজুল ইসলাম।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ