রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৪

টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি

আট পদে নিয়োগ দেবে বাংলাদেশ চা বোর্ড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আট পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ চা বোর্ড। প্রতিষ্ঠানটির চট্টগ্রামের প্রধান কার্যালয় এবং মৌলভীবাজারের শ্রীমঙ্গলের চা গবেষণা ইনস্টিটিউটের শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

বাংলাদেশ চা বোর্ডের প্রধান কার্যালয় চট্টগ্রামে পরিসংখ্যান কর্মকর্তা পদে একজন, গবেষণা কর্মকর্তা একজন এবং সহকারী পরিচালক (বাণিজ্য) একজনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটে বৈজ্ঞানিক কর্মকর্তা (উদ্ভিদবিজ্ঞান) একজন, বৈজ্ঞানিক কর্মকর্তায় (মৃত্তিকাবিজ্ঞান) দুজন, বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষিতত্ত্ব), সহকারী প্রকৌশলীতে (পূর্ত) একজন এবং কুক পদে একজনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

যোগ্যতা

বিজ্ঞপ্তিতে দেওয়া পদ অনুযায়ী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

অনলাইনের (teaboard.portal.gov.bd) মাধ্যমে আবেদন করা যাবে। এ ছাড়া আবেদন করা যাবে এই ঠিকানায়—সচিব, বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, ১৭১-১৭২, বায়েজিদ বোস্তামী সড়ক, নাসিরাবাদ, চট্টগ্রাম-৪২১০।

আবেদনের শেষ তারিখ

৭ সেপ্টেম্বর, ২০১৭-এর মধ্যে আবেদন করতে হবে।

আরো বিস্তারিত জানতে দেখুন (teaboard.portal.gov.bd)।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ