মঙ্গলবার,২৩শে অক্টোবর, ২০১৮ ইং,৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৭
ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি ওষুধ না খেয়েও দূর করা যায় ফ্যাটি লিভারের সমস্যা রাবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ায় শিক্ষার্থীর কারাদণ্ড আদা-লেবু-মধুর মিশ্রণ কমাবে স্ট্রেস শ্রীমঙ্গলে জবাই করা মায়া হরিণ জব্দ ‘প্রেমের আগেই রণবীরকে বিয়ে করার ইচ্ছা ছিল’ উদ্বোধন হলো বিশ্বের দীর্ঘতম সেতু

আজ বিকেল ৫টায় খালেদা জিয়ার সংবাদ সম্মেলন

9 months ago , বিভাগ : রাজনীতি,

ঢাকা, ০৭ ফেব্রুয়ারি : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ বুধবার সংবাদ সম্মেলন ডেকেছেন।  আজ বিকেল ৫টায় রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মঙ্গলবার রাতে একথা নিশ্চিত করে বলেন, ‘বুধবার বিকেলে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপির চেয়ারপারসন।’

জানা গেছে, গত রবিবার রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়। তবে কোথায় এবং কখন সংবাদ সম্মেলন হবে তা ওইদিন দলীয় সূত্র নিশ্চিত করেনি।

ধারণা করা হচ্ছে, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা নিয়ে নিজের এবং দলের অবস্থান জনগণের সামনে তুলে ধরতেই সংবাদ সম্মেলনে আসছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার কথা রয়েছে ৮ ফেব্রুয়ারি।  পুরনো ঢাকার বকশীবাজারে স্থাপিত ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান রায় ঘোষণা করবেন। ওই রায় ঘোষণার একদিন আগে সংবাদ সম্মেলন ডাকলেন খালেদা জিয়া।  তিনি এ মামলার অন্যতম আসামি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ