রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৮
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

আজ বিকেল ৫টায় খালেদা জিয়ার সংবাদ সম্মেলন

10 months ago , বিভাগ : রাজনীতি,

ঢাকা, ০৭ ফেব্রুয়ারি : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ বুধবার সংবাদ সম্মেলন ডেকেছেন।  আজ বিকেল ৫টায় রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মঙ্গলবার রাতে একথা নিশ্চিত করে বলেন, ‘বুধবার বিকেলে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপির চেয়ারপারসন।’

জানা গেছে, গত রবিবার রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়। তবে কোথায় এবং কখন সংবাদ সম্মেলন হবে তা ওইদিন দলীয় সূত্র নিশ্চিত করেনি।

ধারণা করা হচ্ছে, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা নিয়ে নিজের এবং দলের অবস্থান জনগণের সামনে তুলে ধরতেই সংবাদ সম্মেলনে আসছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার কথা রয়েছে ৮ ফেব্রুয়ারি।  পুরনো ঢাকার বকশীবাজারে স্থাপিত ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান রায় ঘোষণা করবেন। ওই রায় ঘোষণার একদিন আগে সংবাদ সম্মেলন ডাকলেন খালেদা জিয়া।  তিনি এ মামলার অন্যতম আসামি।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ