মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৮
লিবিয়ার উপকূলে নৌকাডুবি, বহু শরণার্থী ‘নিখোঁজ’ ২ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু ! পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন

আজ দেশে ফিরছেন তাসকিন-সানি

3_32978মুক্তিনউজ24.কম ডেস্ক: বোলিং অ্যাকশনের পরীক্ষা শেষ করে অস্ট্রেলিয়া থেকে আগামীকাল রবিববার দেশে ফিরছেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। আগামীকাল রাত ১০টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা তাসকিন-সানিকে বহনকারী বিমানটি। বিসিবি সূত্র এ দুই বোলারের দেশে ফেরার খবরটি নিশ্চিত করেছে।

ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে তাসকিন-সানির বোলিং অ্যাকশনের পরীক্ষা সম্পন্ন হয় গত বৃহস্পতিবার। তাসকিনের পর পরীক্ষা দেন সানি। এ সময় তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। দেশে ফেরার আগে হাতে দুই দিন সময় পেয়েছিলেন এই দুই টাইগার বোলার। এ সময়ে বেরিয়েছেন অস্ট্রেলিয়ার দর্শনীয় স্থানগুলো। ২০১৫ সালের বিশ্বকাপে অংশ নিতে অস্ট্রেলিয়া গেলেও সেভাবে ঘুরে দেখা হয়নি সবকিছু। তাসকিনের ফেসবুকে পোস্ট করা ছবিই যেন বলছে, অস্ট্রেলিয়াতে দারুণ সময় কেটেছে তাদের।

তাসকিন-সানির অপেক্ষা এবার বোলিং অ্যাকশন পরীক্ষার ফলাফলের জন্য। ফলাফল পেতে অপেক্ষা করতে হতে পারে আরও ২-৩ সপ্তাহ। আসন্ন আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের ২০ জনের দলে তাসকিন আহমেদ থাকলেও রাখা হয়নি আরাফাত সানিকে। তবে বোলিং অ্যাকশন পরীক্ষার ফলাফল ইতিবাচক হলে আরাফাত সানিকেই বিবেচনা করা হতে পারে আসন্ন সিরিজের জন্য।

চলতি বছরের মার্চে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে তাসকিন ও সানির বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়। পরে চেন্নাইয়ে তাদের বোলিং পরীক্ষায় ত্রুটি প্রমাণিত হওয়ায় অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয় তাদের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: