মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৯
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

আজ দিনাজপুরের ২টি ইউনিয়ন ও ১টি ওয়ার্ডে ইউপি নির্বাচন

indexদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর বীরগঞ্জ ও বিরল উপজেলার ২টি ইউনিয়নে এবং পার্বতীপুর উপজেলার ১টি ইউনিয়নের ১টি ওয়ার্ডে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।
দিনাজপুর জেলা ভারপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান জানান, সোমবার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৪নং পাল্টাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন আওয়ামী লীগের তোফাজ্জল হোসেন (নৌকা), বিএনপির তাসলিমুল আলম (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মাজেদুল ইসলাম (হাত পাখা) এবং স্বতন্ত্র আকরামুজ্জামান (আনারস) ও সুরেন্দ্র নাথ রায় (ঘোড়া)। ১৯ হাজার ৭২২ জন ভোটার ১১টি কেন্দ্রে ভোট দিবেন। এর মধ্যে ৯ হাজার ৯৭৩ জন পুরুষ ও ৯ হাজার ৭৪৯ জন মহিলা ভোটার। ১১টির মধ্যে ৬টি ভোট কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ ও ৫টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচিত চেয়ারম্যান তাবার উদ্দীনের মৃত্যুতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১১ জন ও সাধারণ মেম্বার পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান প্রার্থী ৩ জন হলেন আওয়ামী লীগের সাবুল চন্দ্র রায় (নৌকা), বিএনপির নুর ইসলাম (ধানের শীষ) ও স্বতন্ত্র মনোয়ারুল ইসলাম (আনারস)। ১৭ হাজার ৩৮৯ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৮৯৮ জন পুরুষ ও ৮ হাজার ৪৯১ জন মহিলা ভোটার। ৯টি ভোট কেন্দ্রের মধ্যে ৪টি অধিক ঝুঁকিপূর্ণ ও ৫টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র।
পার্বতীপুর উপজেলার ১নং বেলাইচন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ২ হাজার ৭৮৫ জন ভোটার আজ ভোট দিবেন। এর মধ্যে ১ হাজার ৪০০ জন পুরুষ ও ১ হাজার ৩৮৫ জন মহিলা ভোটার। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ৪ প্রার্থী হলেন নুর মোহাম্মদ রাজা আওয়ামী লীগ (নৌকা), মোঃ হাসিবুর রশিদ রূপম বিএনপি (ধানের শীষ) এবং স্বতন্ত্র ২ প্রার্থী আব্দুর রশিদ (আনারস) ও সম্রাট আলম (ঘোড়া)। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জন ও সাধারণ সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ