বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২১
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

আজ জেএসসি ও পিইসির পরীক্ষার ফল প্রকাশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ সোমবার দুপুরে জেএসসি ও জেডিসি এবং পিইসি ও ইইসি পরীক্ষার ফল প্রকাশ করা হচ্ছে।

আজ দুপুর ১২টায় জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশের ঘোষণা দেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এর এক ঘণ্টা পরে পিইসি ও ইইসি পরীক্ষার ফল প্রকাশের ঘোষণা দেবেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের কারণে এবার প্রায় এক সপ্তাহ আগে এ ফল প্রকাশ করা হচ্ছে বলে জানা গেছে।

আরো জানা গেছে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) অধীনে অনুষ্ঠিত এবার পিইসি ও ইইসি পরীক্ষায় ২৯ লাখ ৩৪ হাজার ৯৫৫ জন অংশ নেয়। আর ৯ শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় অংশ নেয় ২৩ লাখ ২৯ হাজার ২৪১ শিক্ষার্থী। সব মিলিয়ে এসব পরীক্ষায় এবার ৫২ লাখ ৬৪ হাজার ১৯৬ জন শিক্ষার্থী অংশ নেয়।

এ ব্যাপারে সংশ্লিষ্টরা জানিয়েছেন, চার পরীক্ষারই ফল প্রকাশের সার্বিক প্রস্তুতি সম্পন্ন। ৩০ ডিসেম্বর নির্বাচন থাকায় এবার এক সপ্তাহ আগে ফল প্রকাশ করা হচ্ছে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ