বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪০
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

আজ জরুরি মামলার শুনানি করবেন সুপ্রিমকোর্টের চেম্বার জজ

high-courtমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ সুপ্রিমকোর্টের আপিল বিভাগে অবকাশকালীন চেম্বার জজ আজ বুধবার জরুরি মামলার বিষয়ে শুনানি গ্রহণ করবেন। আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী চেম্বার কোর্টে বেলা ১১টা থেকে এ শুনানি শুরু হবে। এ সংক্রান্ত জারী করা একটি বিজ্ঞপ্তি সংশোধন করে সুপ্রিমকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়, যা সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও রয়েছে। গত ৯ সেপ্টেম্বর থেকে সরকারি ছুটি, অবকাশকালীন ছুটিতে রয়েছে সুপ্রিমকোর্ট, যা চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। তবে এ সময়ে জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিষ্পত্তির জন্য সুপ্রিমকোর্টের হাইকোর্ট ও আপিল বিভাগে অবকাশকালীন বেঞ্চে বিচারিক কার্যক্রম চলছে। প্রধান বিচারপতি অবকাশকালীন বেঞ্চ নির্ধারণ করে দেন।
এদিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামীকাল ২৭ অক্টোবর বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। আগামীকাল বেলা ১১টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির এ অভিভাষণ অনুষ্ঠান হবে।
সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ জানান, ইতোমধ্যে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে নির্দেশ প্রদান করা হয়েছে। প্রধান বিচারপতির এ সংক্রান্ত অনুষ্ঠান সূচির বিজ্ঞাপ্তি সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।
আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ