মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৩
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

আজ জরুরি মামলার শুনানি করবেন সুপ্রিমকোর্টের চেম্বার জজ

high-courtমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ সুপ্রিমকোর্টের আপিল বিভাগে অবকাশকালীন চেম্বার জজ আজ বুধবার জরুরি মামলার বিষয়ে শুনানি গ্রহণ করবেন। আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী চেম্বার কোর্টে বেলা ১১টা থেকে এ শুনানি শুরু হবে। এ সংক্রান্ত জারী করা একটি বিজ্ঞপ্তি সংশোধন করে সুপ্রিমকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়, যা সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও রয়েছে। গত ৯ সেপ্টেম্বর থেকে সরকারি ছুটি, অবকাশকালীন ছুটিতে রয়েছে সুপ্রিমকোর্ট, যা চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। তবে এ সময়ে জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিষ্পত্তির জন্য সুপ্রিমকোর্টের হাইকোর্ট ও আপিল বিভাগে অবকাশকালীন বেঞ্চে বিচারিক কার্যক্রম চলছে। প্রধান বিচারপতি অবকাশকালীন বেঞ্চ নির্ধারণ করে দেন।
এদিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামীকাল ২৭ অক্টোবর বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। আগামীকাল বেলা ১১টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির এ অভিভাষণ অনুষ্ঠান হবে।
সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ জানান, ইতোমধ্যে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে নির্দেশ প্রদান করা হয়েছে। প্রধান বিচারপতির এ সংক্রান্ত অনুষ্ঠান সূচির বিজ্ঞাপ্তি সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।
আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ