বৃহস্পতিবার,২৪শে জানুয়ারি, ২০১৯ ইং,১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৮
খুলনায় মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫৫ কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩ স্থিরতা নামাজের প্রাণ হার্ট অ্যাটাক প্রতিরোধে যা খাবেন না মোবাইল বৈধ কিনা জানা যাবে এসএমএসে অবৈধ মোবাইল হ্যান্ডসেটে আর সিমকার্ড চালু হবে না ২০১৮ সালে বাংলাদেশের কিছু অর্জন

আজিয়াটার নতুন চেয়ারম্যান তানশ্রি গাজ্জালি

3 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:আজিয়াটা গ্রুপ বারহাদ’র (আজিয়াটা) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন তানশ্রি গাজ্জালি শেখ আবদুল খালিদ।

বাংলাদেশের টেলিযোগাযোগ অপারেটর রবির মূল কোম্পানি আজিয়াটা।

রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গাজ্জালি ২০০৮ সালের মার্চ থেকে শুরু করে দীর্ঘ সময় আজিয়াটা বোর্ড অব ডিরেক্টরসের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। আজিয়াটার সাবেক চেয়ারম্যান উইরা আজমান মোখতার পদত্যাগ করার পর ২০১৮ সালের আগস্ট থেকে অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

কোম্পানির রূপান্তরের অংশ হিসেবে বোর্ডকে আরো গতিশীল ও কার্যকর করতে গত দুই বছরে আজিয়াটা বেশ কিছু পরিবর্তন এনেছে এবং ভবিষ্যতেও এ প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

প্রায় ৪০ বছর মালয়েশিয়ার কূটনীতিক হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে দায়িত্ব পালন করেছেন তানশ্রি গাজ্জালি। নিষ্ঠা, সাংগঠনিক দক্ষতা ও সততার জন্য তার সুনাম রয়েছে।

আজিয়াটার প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার তানশ্রি জামালুদিন ইব্রাহিম বলেন, ‘অন্তর্বর্তী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর তানশ্রি গাজ্জালি প্রতিশ্রুতিশীল নেতৃত্ব ও পেশাগত দক্ষতার স্বাক্ষর রেখেছেন। ২০০৮ সাল থেকে আজিয়াটার পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। করপোরেট জগৎ ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে তার অভিজ্ঞতা আজিয়াটাকে আজকের অবস্থানে পৌঁছে দিয়েছে। এ অঞ্চলে আজিয়াটার অগ্রগতি ও বিস্তৃতির পেছনে নিঃসন্দেহে তার নেতৃত্বের একটি বড় ভূমিকা রয়েছে।’

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ