বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২০
একাধিক পদে নিয়োগ দেবে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নীলফামারীতে মাছের ঘাটতি ১০ হাজার ৩৯২ মেট্রিক টন ট্রিপল নাইনে ফোন দিয়ে মাগুরায় অভিযুক্ত আটক এসএসসি পাসেই শাবিপ্রবিতে নিয়োগ বেশিরভাগ কম্পানির শেয়ারের দাম কমেছে অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে সিটি ব্যাংক ভারতের বিভিন্ন স্থাপনার থ্রিডি ইমেজ বানাচ্ছে গুগল

আজও কমলাপুরে ঘরমুখো যাত্রীদের ভিড়

1 month ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: গতকাল সারাদেশে পালিত হলো মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদের চার পাঁচদিন আগে থেকে একযোগে ঢাকা ছাড়তে শুরু করেছিল মানুষ। কিন্তু আজ ঈদের পরদিনও কমলাপুর ও ঢাকার বিভিন্ন বাসস্ট্যান্ডগুলোতে দেখা গেল ভিন্ন চিত্র। সেখানে আজও রয়েছে প্রচুর ভিড়।

জানা গেছে, ঈদের আগে আবার টিকিট না পাওয়ায় ঈদের পরদিন গ্রামে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন অনেকে। কেউ কেউ ভোগান্তি এড়াতে ঈদের আগে গ্রামে যাননি। তাদের অনেকেই আজ রবিবার ভিড় করেছেন কমলাপুর রেলওয়ে স্টেশনে।

যাত্রীদের কথা মাথায় রেখে রবিবার একাধিক ট্রেন রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এদিন ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে ছেড়ে যাবে ৩০টি ট্রেন। এর মধ্যে ১৪টি আন্তঃনগর, নয়টি মেইল ট্রেন, ছয়টি লোকাল এবং একটি স্পেশাল ট্রেন।

বাংলাদেশ রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী সাংবাদিকদের জানান, যাত্রীদের যাতে ভোগান্তি না হয় এ জন্য পর্যাপ্ত ট্রেন রেখেছি। যারা ঈদের আগে বাড়ি ফিরতে পারেননি আশা করছি আজ তারা ভালোভাবে বাড়ি ফিরতে পারবেন।

এরকম চিত্র দেখা গেল ঢাকার সায়েদাবাদ বাসস্ট্যান্ডে। সেখান থেকে সিলেট, চট্টগ্রামসহ পুরো দক্ষিণবঙ্গে সকাল থেকেই ছেড়ে গেছে অনেক বাস। যাত্রীদের ভিড়ও ছিল অনেক।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ