শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৪
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

আগুয়েরোর হ্যাটট্রিকে ম্যানসিটির দুর্দান্ত জয়

2 months ago , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরোর ১০ম হ্যাটট্রিকে আর্সেনালকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়ে নামিয়ে আনল দ্বিতীয় স্থানে থাকা দলটি।
আর্জেন্টাইন স্ট্রাইকারের হ্যাটট্রিক ছিল দেখার মতো। এর আগে নিউক্যাসলের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে খেলা শুরুর ২৪ সেকেন্ড পরেই গোল করেছিলেন আগুয়েরো। আজকের (৪ ফেব্রুয়ারি) ম্যাচে গোল পেতে তাকে অপেক্ষায় থাকতে হলো ৪৮ সেকন্ড পর্যন্ত। আয়মেরিক লাপোর্তর ক্রস থেকে বল পেয়ে ডাইভ হেড থেকে গোল করে দলকে এগিয়ে দেন তিনি।
লরেন্ট কোসিয়েলনি ১১ মিনিটেই গানারদের সমতায় ফেরান। তবে ৪৪ মিনিটে রহিম স্টার্লিংয়ের নিচু ভলি থেকে বল পেয়ে পোস্টের দূর প্রান্ত দিয়ে লক্ষ্যভেদ করে ব্যবধান বাড়িয়ে দেন আগুয়েরো।
ম্যানসিটির তৃতীয় গোলটির উৎসও স্টার্লিং। আর্সেনালের ডি-বক্সের দিকে দৌড়ে গিয়ে তিনি কাট ব্যাক করে বল পাঠিয়ে দেন আগুয়েরোর পায়ে। সহজেই লক্ষ্যভেদ করে হ্যাটট্রিক পূর্ণ করেন আর্জেন্টাইন তারকা।
যদিও আর্সেনাল আগুয়েরোর তৃতীয় গোলটির বিরুদ্ধে আপিল করছিল গোলের বিরুদ্ধে। রিপ্লে দেখেও মনে হয়েছে বল আগুয়রেরোর বাঁ হাত ছুঁয়ে গেছে। কিন্তু রেফারি গোলের সিদ্ধান্তে অটল থাকেন। ইংলিশ প্রিমিয়ার লিগে এই হ্যাটট্রিক তার ১০ম। তার আগে আছেন শুধু অ্যালান শিয়েরার (১১ হ্যাটট্রিক)।
অন্যদিকে এই হারে পয়েন্ট তালিকার ছয়ে নেমে গেছে আর্সেনাল।
এদিকে রাতের আরেক ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড। সূত্র: কালের কন্ঠ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ