শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৪
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

আগামী ১ ও ২রা আগস্ট ঢাবি ছাত্রদলের বিক্ষোভ

2 years ago , বিভাগ : শিক্ষা,

file (10)মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  অর্থপাচার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজার দেওয়ার প্রতিবাদে, ক্যাম্পাসে নেতাকর্মীদের উপর ছাত্রলীগের নির্যাতন ও বিনা অপরাধে পুলিশে দেয়ার প্রতিবাদে দুই দিনের বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
গতকাল শনিবার বিকালে শাখা ছাত্রদলের দপ্তর সম্পাদক এস.এম ইসামন্তাজ ইজাজ কর্মসূচীর বিষয়টি নিশ্চিত করেন। আগামী ১ ও ২রা আগস্ট এই কর্মসূচী পালন করবে তারা। এ বিষয়ে শাখা ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষানিত্ব হয়ে বর্তমান অবৈধ সরকার তার বিরুদ্ধে এই রায় দিয়েছে। যাতে তিনি নির্বাচনে অংশ নিতে না পারেন। ছাত্রদল সভাপতি আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল কোন অবৈধ সংগঠন নয়। নিয়মিত কর্মসূচী করার অধিকার আমাদের রয়েছে। সেই কর্মসূচীতে বাধা দিয়ে ছাত্রলীগ আমাদের অধিকারে হস্তক্ষেপ করছে। তিনি বলেন, সর্বশেষ কর্মসূচী ধর্মঘটে ছাত্রলীগ আমাদের বেশ কয়েকজন নেতাকর্মীকে আহত করেছে। পুলিশে দিয়েছে। ভবিষ্যতে এমন কিছু হলে ছাত্রলীগকে পস্তাতে হবে বলে হুশিয়ার করেন তিনি। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটকে কর্মসূচী পালনে আহ্বান জানান।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ