মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৫
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

আগামীকাল পার্বতীপুরের বেলাইচন্ডি ইউপি’র স্থগিত ১টি কেন্দ্রে পুনঃ ভোট গ্রহণ

parbatipur-dinajpur-photo-sani-30-10-16-copyসোহেল সানী : আগামীকাল ৩১ অক্টোবর সোমবার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ৮টি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পুনরায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহন শান্তিপুর্ন করতে কেন্দ্রে কড়া নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন। চলতি বছর ৭মে অনুষ্ঠিত ৪র্থ দফায় অনুষ্ঠিত নির্বাচনে কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি দখল করে ব্যালটে সীল মারার অভিযোগ উঠলে ওই কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত ঘোষনা করে নির্বাচন কমিশন। সোমবারের ভোট প্রদান নিয়ে ওই কেন্দ্রের অধীন কৈপুলকি ও হরিরামপুর গ্রামের ভোটারদের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে।
তবে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান বলেন, সোমবারের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। এ জন্য কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ৮ সদস্যের পুলিশ ও ১৫ সদস্যের আনসার-ভিডিপি মোতায়েন করা হয়েছে। ভোট কেন্দ্রে ভোটারদের নির্বিঘেœ আসা যাওয়া নিশ্চিত করতে র‌্যাবের ১২, পুলিশের ৬ সদস্য ওই এলাকায় স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিজিবি’র ৩০ ও পুলিশ বাহিনীর ১০ সদস্যকে ভ্রাম্যমান ফোর্স হিসেবে মোতায়েন করা হয়েছে।

পার্বতীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা জিকরুল হক জানান, বেলাইচন্ডি ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৮শ’ ৩৪ জন। এর মধ্যে স্থগিত হওয়া কৈপুলকি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার সংখ্যা ২ হাজার ৭শ’ ৮৫ জন। ৭ মে’র নির্বাচনে একটি কেন্দ্র বাদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নুর মোহাম্মদ রাজা পান ৭ হাজার ১৫০টি এবং বিএনপি মনোনিত প্রার্থী এআইএন হাছিবুর রশিদ পান ৮ হাজার ৫শ’ ৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আবদুল মজিদ সরকার পান ৫২১ ভোট ও আরেক স্বতন্ত্র প্রার্থী মোঃ মোমিনুর মন্ডল পান ৩ হাজার ৯শ’ ৯১ ভোট। প্রাপ্ত ভোটে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নুর মোহাম্মদ রাজার চেয়ে বিএনপি মনোনিত প্রার্থী এআইএন হাছিবুর রশিদ এখনো ১ হাজার ৩শ’ ৫৬ ভোটে এগিয়ে রয়েছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ