সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪১
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) বুধবার : কাল থেকে শুরু অনুষ্ঠান ফুলবাড়ী পৌরশহরের কাঁচা বাজারে বাল্যবিবাহ, যৌতুক এবং মাদক বিরোধী এক পথনাটক অনুষ্ঠিত হয় ॥ নাটোরে এক হাজার চারশত পঞ্চান্ন বোতল ফেন্সিডিল সহ আটক-২ নাতনির মুখ দেখেই কর্মিসভায় ছুটলেন মমতাজ অসিয়ত পালনে যত্নবান হোন খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল

আকিজ গ্রুপ লিমিটেডে ক্যারিয়ার গড়ুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপ লিমিটেড। প্রতিষ্ঠানটি  সেলস অ্যান্ড মার্কেটিং কনসালট্যান্ট, টোবাকো ইন্ড্রাটিজে  নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ ও মহিলা উভয়ই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

যোগ্যতা

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বাণিজ্যে বিভাগ থেকে পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। আট থেকে দশ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনুর্ধ্ব ৩৫ থেকে ৪৫ বছর। শুধুমাত্র পুরুষরাই আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা জাগোজবসের মাধ্যমে অথবা মেইলের(career@akij.net) মাধ্যমে আবেদন করতে পারবে। এ ছাড়া জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি ও সব কাগজপত্রের ফটোকপিসহ  এইচ আর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট,আকিজ হাউস (১৪তম ফ্লোর), ১৯৮ বীর উত্তম মির শওকাত সড়ক, তেজগাঁও,ঢাকা-১২০৮ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২৫ জুন, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ