শনিবার,১৯শে আগস্ট, ২০১৭ ইং,৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২১

পর্নোগ্রাফি ও শিল্পের মধ্যে পার্থক্য করতে ব্যর্থ ফেবু ‘রোবট’ ওজন কমাতে চাইলে এই ৫ খাবারকে ‘না’ বলুন ডাবের পানির উপকারিতা শিশুর সামনে ঝগড়া নয় আধুনিক তথ্য প্রযুক্তি মানুষকে কাছে এনেছে : অধ্যাপক আবদুল মান্নান গরু আমদানী বন্ধের দাবি মাংস ব্যবসায়ী সমিতির নির্ধারিত নতুন শুল্কে বেনাপোল ও হিলি দিয়ে আসছে চাল

আকর্ষনীয় চাকরি দিচ্ছে সাউথইস্ট ব্যাংক

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নতুনদের স্বপ্নের ব্যাংকিং ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)’ পদে ব্যাংকটির বিভিন্ন শাখার ক্যাশ ডিপার্টমেন্টে এ নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।
বয়স
গত ৩১ মে, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রথম দুই বছরের শিক্ষানবিশকালের প্রথম বছরে ১৮ হাজার ও দ্বিতীয় বছরে ২০ হাজার টাকা বেতন দেওয়া হবে। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়োগপ্রাপ্তদের ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)’ পদে উন্নীত করা হবে এবং ব্যাংকের পে-স্কেল অনুযায়ী বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট (www.southeastbank.com.bd) থেকে অনলাইনে আবেদন করা যাবে আগামী ৫ জুলাই, ২০১৭ পর্যন্ত।
আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ