শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৮
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

আওয়ামী লীগ একতরফা নির্বাচন চায় না : কাদের

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  একাদশ জাতীয় সংসদ নির্বাচন একতরফা হোক-আওয়ামী লীগ কোনো অবস্থাতেই সেটি চায় না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমরা চেষ্টা করব লেভেল প্লেয়িং ফিল্ড (সমতল ক্রীড়াভূমি) যেন নষ্ট না হয়। কোনো অবস্থাতেই একতরফা ভোট আমরা করতে চাই না।

আজ মঙ্গলবার সকালে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে কাকে ভোট দেবে সেটি জনগণ সিদ্ধান্ত নেবে। আমরা ফাঁকা মাঠে গোল দেব, প্রধানমন্ত্রী এটি কোনোভাবেই চান না।

এ সময় বিএনপি প্রার্থীদের মনোনয়নপত্র বাতিলের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মনোনয়নপত্র বাতিল আইনি ও নির্বাচন কমিশনের বিষয়। এর সঙ্গে সরকারের কোনো সংযোগ নেই।

সরকার সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে চায় জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা একটি ক্রেডিবল ইলেকশন করতে চাই। গতবার বিএনপি ভোটে না এসে যে অবস্থা তৈরি হয়েছিল, আশা করি সেটি এবার হবে না। কোনো অবস্থাতেই নির্বাচনের পরিবেশ ক্ষুণ্ন হোক-এটি আমরা চাই না।

তিনি আরো বলেন, আমাদের তো জনগণের মধ্যেই থাকতে হবে। দলের গুরুত্বপূর্ণ পদে থেকে আমার একটি দায়িত্ব আছে। এখন এক কথা বলব, আজ থেকে ২৬-২৭ দিন পর যদি এর ব্যত্যয় ঘটে, তখন কি হবে। আমরা এক কথায় বিশ্বাসী।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ