সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৫
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৯ নভেম্বর

2 weeks ago , বিভাগ : রাজনীতি,
মুক্তিনিউজ২৪.কম ডেস্কএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আগ্রহীদের কাছে আগামী শুক্রবার থেকে মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। এবার মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। জানা গেছে, মনোনয়ন ফরম বিক্রির জন্য ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের পাশের নির্বাচনী কার্যালয়েও সব প্রস্তুতি নেওয়া হয়েছে।
সূত্র জানায়, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা তফসিল ঘোষণার পরপরই মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের কাজ গুছিয়ে নিতে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে মৌখিক নির্দেশনা দিয়েছেন। তারই পরিপ্রেক্ষিতে কার্যালয়ের সংশ্লিষ্টদের যাবতীয় প্রস্তুতি শেষ করার নির্দেশনা দিয়েছেন ওবায়দুল কাদের।
দলের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, ৩০০ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করবে। তবে মনোনয়ন ফরম তোলার প্রাথমিক অযোগ্যতা হিসাবে দলের নির্বাচিত পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যানরা বিবেচিত হতে পারেন, সে লক্ষ্যে আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিও জারি করতে পারে দলটি। দুই একদিনের মধ্যে মনোনয়ন ফরম ও জমাদানের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মারফতে জানিয়ে দেওয়া হবে।
ইত্তেফাক/মোস্তাফিজ
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ