মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৩
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

আওয়ামী লীগের কমিটির আরো ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে

al-logoমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগের ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির আরো ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার কমিটির এসব সদস্যদের নাম ঘোষণা করা হয়।
সম্পাদক মণ্ডলীর এসব সদস্যরা হচ্ছেন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক টিপু মুন্সী, আইন সম্পাদক অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক আবদুর সোবহান গোলাপ, ধর্ম সম্পাদক শেখ মো. আবদুল্লাহ, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুননেসা ইন্দিরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুননাহার চাপা, শিল্প সম্পাদক আবদুস ছাত্তার, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ড. রোকেয়া।
সাংগঠনিক সম্পাদকের আরো ৮ জন হলেন- আহমেদ হোসেন, মেজবাহ উদ্দিন সিরাজ, বিএম মোজাম্মেল হক, আফম বাহাউদ্দিন নাসিম, একেএম এনামুল হক শামীম, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, র‌্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী।
এখনো সম্পাদকমণ্ডলীর ৫টি পদ ফাঁকা রয়েছে। এর মধ্যে বন ও পরিবেশ, বিজ্ঞান ও প্রযুক্তি, যুব ও ক্রীড়া, কৃষি ও সমবায় এবং আন্তর্জাতিক সম্পাদকের পদ রয়েছে। এ ছাড়া আরো দুটি উপ-সম্পাদকীয় পদও ফাঁকা রয়েছে। এগুলো হলো উপ-প্রচার ও উপ-দফতর বিষয়ক সম্পাদক।
কাউন্সিলররা শেখ হাসিনাকে কার্যনির্বাহী সংসদের বাকি ৭৯ সদস্যকে নির্বাচনের দায়িত্ব দিলে তিনি ১৯ জনের মধ্যে ১৪ জন সভাপতিমণ্ডলীর সদস্য, কোষাধ্যক্ষ ও চারজন যুগ্ম সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকার বলে সভাপতিমণ্ডলীর সদস্য।
সেদিন নির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্যরা হলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সৈয়দ আশরাফুল ইসলাম, পীষুষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, রমেশ চন্দ্র সেন, ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান ও অ্যাডভোকেট আব্দুল মান্নান।
যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান।
কোষাধ্যক্ষ পদে পুননির্বাচিত হন এইচ এন আশিকুর রহমান।
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ