শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০১
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে মাশরাফি-মুশফিদের শোক

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কোটি কোটি ভক্তদের কাঁদিয়ে চলে গেলেন কিংবদন্তি গায়ক ও গিটারিস্ট আইয়ুব বাচ্চু। বৃহস্পতিবার সকালের এমন সংবাদ হজম করেছে তার ভক্তরা। শোকের এই ধাক্কা লেগেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও। এদিন সকালে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়ার পর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাধারণ মানুষের পাশাপাশি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম, ফাস্ট বোলার রুবেল হোসেন ও সাব্বির রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানান।

আইয়ুব বাচ্চুর একজন পাড় ভক্ত মাশরাফি তার ব্যক্তিগত আইডি থেকে লেখেন, “সবাই কে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহর গাড়ি বাড়ি কিছুই রবে না -আইয়ুব বাচ্চু” মুশফিক তার পোস্টে লেখেন, “দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন তিনি।” বোলার রুবেল আইয়ুব বাচ্চুর সঙ্গে তার একটি ছবি পোস্ট করে লেখেন, “ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই বাচ্চু ভাই এদের গান শুনি. আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম। আল্লাহ এটা কি হয়ে গেল আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পী কে বেহেশত নসীব করেন আমিন।” জাতীয় দলেল সাব্বির রহমান লেখেন, “ইন্না লিল্লাহহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।”

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ