বৃহস্পতিবার-২১শে মার্চ, ২০১৯ ইং-৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৫
পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন বন্ধ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল ২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

আইফোনে স্বর্ণ ও হীরার নকশা!

মুক্তিনিউজ24.কম ডেস্ক: শৌখিন নারী ও বিলাসী ক্রেতাদের জন্য রাশিয়ার কোম্পানি ক্যাভিয়ার এনেছে স্বর্ণ ও হীরা দিয়ে নকশা করা আইফোন। প্রিমা কালেকশন নাম দিয়ে তারা আইফোন ১০এস ও আইফোন ১০এস ম্যাক্সের নতুন তিনটি নকশার আইফোন বাজারে এনেছে। প্রতিটি নকশায় ব্যবহার করা হয়েছে ২০টিরও বেশি হীরার টুকরা।

হাতে তৈরি করায় একটি ফোন তৈরিতে সময় লেগেছে ১২ দিন। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আরোরা ফোনের দাম ধরা হয়েছে ৬ হাজার ৩৮০ ডলার (৫ লাখ ২৯ হাজার টাকা)। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আদিয়াত সংস্করণের দাম ধরা হয়েছে ৬ হাজার ৪৯০ ডলার (৫ লাখ ৩৮ হাজার টাকা)।
বাহারি রঙের আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স সংস্করণ নিকিয়ার দাম ধরা হয়েছে ৬৭৬০ ডলার (৫ লাখ ৬১ হাজার টাকা)। ফোনগুলো কিনতে ভিজিট করতে হবে ক্যাভিয়ারের ওয়েবসাইটে। তবে রাশিয়া থেকে তা বাংলাদেশে আনার উপায় আছে কি না জানা যায়নি।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ