শনিবার,২১শে অক্টোবর, ২০১৭ ইং,৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৬

সহকারী নার্সিং অ্যাটেনডেন্ট পদে নিয়োগ পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুর দুই স্কুল ছাত্রীর আতœহত্যা পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় কৃষকের মৃত্যু পার্বতীপুর ডিগ্রী কলেজে জাতীয় বিশ^বিদ্যালয়ের ২৫ বছর পূর্তিতে বর্ণাঢ্য শোভা যাত্রা ও আলোচনা সভা খানবাহাদুর আহছান উল্লা কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজতজয়ন্তী পালিত

আইটেম গার্ল বিপাশা কবিরের স্বপ্ন

file-1মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢালিউডের ছবিতে আইটেম গান মানেই বিপাশা কবির। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে আইটেম গানের মাধ্যমেই রূপালি পর্দায় যাত্রা শুরু করেন এ পর্দাকন্যা। এরপর মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, শাহীন সমুনের ‘অন্যরকম ভালোবাসা’, রাজু চৌধুরীর ‘রোমিও ২০১৩’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায়না’, শাহীন সুমনের ‘জটিল প্রেম’, বদিউল আলম খোকনের ‘নিষ্পাপ মুন্না’সহ আরও বেশ কয়েকটি ছবিতে আইটেম গার্ল হিসেবে তাকে পারফর্ম করতে দেখা যায়। তবে একসময় তিনি ভিন্ন সিদ্ধান্ত নেন। আর তা হচ্ছে-ভালো বাজেটের ছবি ও পছন্দসই গান না পেলে আর আইটেম গানে দেখা যাবে না তাকে। কথাও রেখেছেন তিনি। প্রায় দশমাস পর সজল আহমেদের ‘তুই আমার’ ও আকাশ আচার্য্যর ‘মায়াবিনী’ ছবিতে আইটেম গানে সম্প্রতি পারফর্ম করেছেন তিনি। এ প্রসঙ্গে বিপাশা কবির  বলেন, আমি আইটেম গানে জনপ্রিয়তা পেয়েছি ঠিকই। তবে বড়পর্দার মূল নায়িকা চরিত্রে কাজ করতে চাই। সেই ডাকের অপেক্ষায় থাকি সবসময়। এরইমধ্যে মূল অভিনেত্রীর ভূমিকায় কাজও করেছি। তাই বর্তমানে চিন্তাটা ভিন্ন। সবশেষ ‘রাজাবাবু’ ছবিতে আইটেম কন্যা হিসেবে নেচেছিলেন বিপাশা কবির। সম্প্রতি ‘তুই আমার’ ছবির একটি গানের সঙ্গে আইটেম কন্যা হিসেবে নাচা প্রসঙ্গে বিপাশা কবির বলেন, শুধুই বন্ধুর অনুরোধে এটি করেছি। কারণ এ ছবির নায়িকা মিষ্টি জান্নাত আমার ভালো বন্ধু। তার প্রযোজনা  প্রতিষ্ঠান থেকে করা এ ছবিতে আইটেম গানে পারফর্ম করেছি। তার কথা ফেলতে পারিনি। যাত্রার ধাঁচে আইটেম গানটি করা হয়েছে। উপস্থাপনটাও ভিন্ন। গ্রাম্য একটি মেলার মধ্যে যাত্রা হচ্ছে। সেই যাত্রাপালায় আইটেম গানের সঙ্গে নাচতে দেখা যাবে আমাকে। মাঝে ‘গুন্ডামি’ নামে একটি ছবিতে প্রধান নায়িকা হিসেবে কাজ করেছেন বিপাশা কবির। ছবিটি পরিচালনা করেছেন সায়মন তারেক। এ প্রসঙ্গে বিপাশা বলেন, সেবারই প্রথম প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছিলাম। কাজ করে বেশ ভালো  লেগেছে। ছবিটি মুক্তির পর খুব প্রশংসা পেয়েছি। এতদিন পর কোনো ছবিতে প্রধান চরিত্রে চলচ্চিত্রে কাজ করার বিষয়ে বিপাশা কবির বলেন, আমি সুযোগ পাইনি এতদিন। কারণ দর্শকরা আইটেম গানে ভালোভাবে গ্রহণ করা শুরু করতে থাকলে আমাকে আর কোনো ছবিতে প্রধান চরিত্রে কাজের সুযোগ দেয়া হয়নি। আর আমাদের দেশে আইটেম গার্লও অনেক কম। দর্শকের সাড়াও পেয়েছি অনেক। তাই কেউই হয়তো চাননি আমি আইটেম গান ছেড়ে মূল নায়িকার চরিত্রে অভিনয়ে আসি। তবে এ নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ আমি যখন কোনো ছবিতে আইটেম গানে পারফর্ম করি তখন শুধু আমার জন্যই অনেক দর্শক টিকেট কেটে সিনেমা হলে যায়।
এদিকে বর্তমানে সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিতে মূল নায়িকা চরিত্রে কাজ করছেন বিপাশা কবির। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা ওম। এ ছবির পর ‘তালাশ’ নামে একটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। সে প্রসঙ্গে বলেন, আইটেম গানে জনপ্রিয়তা পেলেও আমি নায়িকা হয়ে দর্শক হৃদয়ে বেঁচে থাকতে চাই। সামনে ‘তালাশ’ ছবিটি প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া। সবকিছু ঠিক থাকলে  কোরবানি ঈদের পরই এ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এ ছবিতে প্রধান চরিত্রে আমি অভিনয় করব। তাহলে কি আইটেম গান ছেড়ে দিবেন বিপাশা? এই প্রশ্নের জবাবে বলেন, না। ভালো বাজেটের ছবির ভালো গান পেলে মাঝে মাঝে আইটেম গানেও দেখা যাবে আমাকে। তবে আমার টার্গেট প্রধান নায়িকা চরিত্রে কাজ করা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ