শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৫
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

আইইউবিএটি’র ৬৮তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

4 weeks ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস আগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) ৬৮তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনার অনুষ্ঠান।

অনুষ্ঠানে আইইউবিএটি থেকে সদ্য স্নাতক হওয়া ৫১৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। গত শনিবার সকালে তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত দৃষ্টি নন্দন ক্যাম্পাসে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইইউবিএটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট এম রবিউল ইসলাম।
আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রবের সভাপতিত্বে সদ্য স্নাতক হওয়া শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন উপ উপাচার্য অধ্যাপক ড.হামিদা আখতার বেগম, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, রেজিস্ট্রার অধ্যাপক মো: লুৎফর রহমান,প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক সিরাজউদ্দৌলা শাহীন,অধ্যাপক ড. খাজা মুহাম্মদ সুলতানুল আজিজ এবং আইইউবিএটি অ্যালামনাই এন্ড প্লেসমেন্ট এফেয়ার্স অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন। এছাড়াও পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে বক্তব্য দেন ৬৮তম ব্যাচের শিক্ষার্থীরা।

উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রব শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি উল্লেখ করে বলেন, তোমরা যেখানেই যাও বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির দায়িত্ব পালন করবে। বিদায়ী শিক্ষার্থীদেরকে তিনি, শিক্ষার সমাপ্তি না করে কর্মজীবনের পাশাপাশি উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য পরামর্শ প্রদান করেন। তিনি বিদায়ী শিক্ষার্থীদেরকে অ্যালামনাই এসোসিয়েশনের সাথে সংযুক্ত থাকার জন্য পরামর্শ প্রদান করেন।

প্রিয় ক্যাম্পাসে সবাই একত্রিত হন প্রাণের উচ্ছাসে।সারাদনি আড্ডা, কবিতা, গানে সবাই আন্দোলিত থাকলেও বিদায়ের শেষ মুহুর্তে সবার চোখে অশ্রু বর্ষণ ঢেউ তুলছে। আলোচনাসভা শেষে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট উপহার দেয়া হয়। উপস্থিত সকলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানটি পরিচালনা করে আইইউবিটির অ্যালামনাই এন্ড প্লেসমেন্ট এফেয়ার্স অফিস।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ