সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৩
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

অস্ট্রেলিয়ায় প্রথম ম্যাচেই জিতল টাইগার যুবারা

2 years ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অস্ট্রেলিয়া সফরের প্রথম ম্যাচে দারুণ জয় পেয়েছে বিসিবি হাইপারফরম্যান্স (এইচপি) দল। তানভীর হায়দারের অলরাউন্ড পারফরম্যান্সে নর্দান টেরিটরি (এনটি) একাদশকে এক উইকেটে হারিয়েছে লিটন দাসের দল।

ডারউইনে প্রথসে ব্যাটিং করে যুবায়ের হোসেন ও তানভীর হায়দারের কিপটে বোলিংয়ের সামনে ৫০ ওভারে ৭ উইকেটে ১৮৯ রান সংগ্রহ করে নর্দান টেরিটরি একাদশ। দলের জে ডিকম্যান করেন ৭৭ রান। এ ছাড়া অস্ট্রেলিয়া অনূর্ধ্ব ১৯ দলের তারকা ক্রিকেটার অ্যালেক্স গ্রেগরি করেন ৪২ রান। যুবায়ের ৯ ওভারে মাত্র ৩৩ রান দিয়ে একটি উইকেট নেন। এ ছাড়া ৬ ওভারে ১৭ রান দেন তানভীর। বল হাতে দুটি উইকেট নিয়েছেন আবুল হাসান। এ ছাড়া আবু হায়দার, আবু জায়েদ ও সাইফুদ্দিন নেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট হাতে ব্যর্থই হয়েছেন দলের তারকা ক্রিকেটাররা। এনামুল হক বিজয় ২০, নাজমুল হোসেন শান্ত ১, মেহেদী মারুফ ৭, ইমতিয়াজ ৯, সাইফ ৪ রান করেন। অধিনায়ক লিটন ৪১ করলেও ইনিংসটা বড় করতে ব্যর্থ হন। শেষের দিক তানভীরের অপরাজিত ৫১ ও আবুল হাসানের ৩১ রানে ভর করে এক উইকেটের জয় পায় বিসিবি হাইপারফরম্যান্স দল।

অস্ট্রেলিয়ার বিভিন্ন দলের সঙ্গে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে বিসিবি হাইপারফরম্যান্স দল। যার দ্বিতীয় ম্যাচটি আগামী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। ৭, ৯ ও ১১ জুলাই হবে পরের তিনটি ম্যাচ। ১৩ জুলাই শুরু হবে তিনদিনের ম্যাচ। সবগুলো ম্যাচ হবে মারারা ক্রিকেট গ্রাউন্ডে। এ ছাড়াও দুই সপ্তাহের প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নেবেন টাইগার ক্রিকেটাররা। আগামী ১৬ জুলাই তাদের দেশে ফিরবে দলটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ