শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৭
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

অসুস্থ ট্রাম্পের পুত্রবধূ ডাকযোগে আসা চিঠি খুলতেই

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ডাকযোগে আসা সাদা পাউডারযুক্ত একটি চিঠি খোলার সঙ্গে সঙ্গে অসুস্থ হয়ে পড়েছেন ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্প।
অবশ্য খামে থাকা পাউডার পরীক্ষা করে আইনশৃঙ্খলা কর্তৃপক্ষ জানিয়েছেন, এতে বিপজ্জনক কিছু নেই। তা সত্ত্বেও পূর্ব-সতর্কতা হিসেবে ভানেসাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিউইয়র্কের ম্যানহাটনের একটি অ্যাপার্টমেন্টে থাকেন ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং তার স্ত্রী ভানেসা। ওই বাসার ঠিকানায় একটি চিঠি আসে। ব্রিটিশ সংবাদমাধ্যম ইন্ডিপেনডেন্ট জানিয়েছে, সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে চিঠির খামটি খোলেন ভানেসা ট্রাম্প। এরপর তার কাশি শুরু হওয়ায় এবং বমির ভাব দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়।
২০০১ সাল থেকে সাদা পাউডারযুক্ত খামের ব্যাপারে সতর্ক থাকছে মার্কিন কর্তৃপক্ষ। ২০০১ সালে বিভিন্ন মিডিয়ায় ও মার্কিন আইন প্রণেতাদের কাছে অ্যানথ্রাক্সযুক্ত খাম পাঠানো হয়েছিল। ওই ঘটনায় ৫ জনের প্রাণহানি হয়।
নিউইয়র্ক পুলিশ বিভাগকে উদ্ধৃত করে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, খামে থাকা সাদা পাউডারগুলো পরীক্ষা করা হয়েছে এবং সেগুলো বিপজ্জনক নয়। ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের স্ত্রী, শাশুড়ি এবং আরও এক ব্যক্তিকে পূর্ব সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 নিউইয়র্ক পুলিশ বিভাগের মুখপাত্র কার্লোস নিয়েবসকে উদ্ধৃত করে ইন্ডিপেনডেন্ট জানায়, ডাকযোগে আসা চিঠিটি ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের উদ্দেশে পাঠানো হয়েছে।
 হোয়াইট হাউসের মুখপাত্র সারাহ স্যান্ডার্স জানিয়েছেন, সোমবার দুপুরে ডোনাল্ড ট্রাম্পও তার পুত্রবধূর সঙ্গে কথা বলেছেন। তবে সারাহর কাছে থেকে তদন্তের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। বাবা ডোনাল্ড ট্রাম্পের ব্যবসায় দেখাশোনা করেন ট্রাম্প জুনিয়র। ২০০৫ সালের নভেম্বরে ভানেসার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ