শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৯
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

অলিম্পিকে খেলা হচ্ছে না ব্রাজিলিয়ান গোলরক্ষক প্রাসের

5_24507মুক্তিনিউজ২৪.কম ডেক্স: জাপানের বিপক্ষে প্রীতি ম্যাচে কনুইতে আঘাত পাওয়ায় অলিম্পিক গেমস থেকে ছিটকে পড়েছেন ব্রাজিল ফুটবল দলের গোলরক্ষক ফার্নান্দো প্রাস।

৩৮ বছর বয়সী পলারমেইরাসের এই গোলরক্ষক অনূর্ধ্ব-২৩ দলের তিনজন বেশী বয়সী খেলোয়াড়ের একজন ছিলেন। তার স্থানে দলে ডাকা হয়েছে এ্যাথলেটিকো মিনেইরোর গোলরক্ষক উইলসনকে।

এ সম্পর্কে ব্রাজিল অলিম্পিক কমিটি জানিয়েছে এখনো পর্যন্ত দেশের হয়ে না খেলা প্রাস এবারও সেই সুযোগ পেল না। ইনজুরির কারণে তার আর অলিম্পিকে খেলা হচ্ছে না।

এখনো পর্যন্ত অলিম্পিকে স্বর্ণপদক না পাওয়া পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল গ্রুপ-এ’তে দক্ষিণ আফ্রিকা, ইরাক ও ডেনমার্কের বিপক্ষে লড়বে। বৃহস্পতিবার প্রথম ম্যাচে স্বাগতিদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ