বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৭
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

অর্ধ কোটি টাকার ভারতীয় শাড়ি-কাপড় আটক

11-10-16মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)ঃ
জয়পুরহাট সদর উপজেলার উত্তর খাস পাহনন্দা সীমান্ত এলাকা থেকে অর্ধ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় উন্নত মানের শাড়ি, থ্রি-পিস ও টি-শার্ট আটক করেছে জয়পুরহাট-২০ বিজিবির সদস্যরা। আজ মঙ্গলবার ভোর রাতে বিজিবির টহল দলের চোরাচালান বিরোধী অভিযানে মালামালগুলো আটক করা হয়। আটককৃত মালামালগুলোর মধ্যে রয়েছে ১ হাজার ১৪৬ টি শাড়ি, ৯৭টি থ্রি-পিস ও ১৯৪টি-শার্ট।
জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাফিজুর রহমান জানান, চোরাকারবাররিরা ভারত থেকে অবৈধ পথে শাড়ি, থ্রি-পিচ ও টি-শার্টগুলো নিয়ে এসে ওই সীমান্তের বাংলাদেশ অভ্যন্তরে একটি বাড়িতে রাখে। সেখান থেকে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে পাচারের পরিকল্পনা ছিল চোরাকারবারিদের। এমন সংবাদ পেয়ে বিজিবি’র টহল দল ঘটনাস্থল থেকে মালামালগুলো আটক করে। এ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিকসহ চোরাকারবারিরা পালিয়ে যায়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ