বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৮

মজুরি কমিশনের দাবিতে নর্থ বেঙ্গল সুগার মিলে গেট মিটিং দলকে চাপে রেখে ফিরলেন মুশফিকও জুটিবদ্ধ মম-নিলয় ইউটিউব কাঁপাচ্ছে ‘টিকাটুলি’ (ভিডিও) শেখ রাসেলের জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ ১৬ পদে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

অর্ধ কোটি টাকার ভারতীয় শাড়ি-কাপড় আটক

11-10-16মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)ঃ
জয়পুরহাট সদর উপজেলার উত্তর খাস পাহনন্দা সীমান্ত এলাকা থেকে অর্ধ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় উন্নত মানের শাড়ি, থ্রি-পিস ও টি-শার্ট আটক করেছে জয়পুরহাট-২০ বিজিবির সদস্যরা। আজ মঙ্গলবার ভোর রাতে বিজিবির টহল দলের চোরাচালান বিরোধী অভিযানে মালামালগুলো আটক করা হয়। আটককৃত মালামালগুলোর মধ্যে রয়েছে ১ হাজার ১৪৬ টি শাড়ি, ৯৭টি থ্রি-পিস ও ১৯৪টি-শার্ট।
জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাফিজুর রহমান জানান, চোরাকারবাররিরা ভারত থেকে অবৈধ পথে শাড়ি, থ্রি-পিচ ও টি-শার্টগুলো নিয়ে এসে ওই সীমান্তের বাংলাদেশ অভ্যন্তরে একটি বাড়িতে রাখে। সেখান থেকে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে পাচারের পরিকল্পনা ছিল চোরাকারবারিদের। এমন সংবাদ পেয়ে বিজিবি’র টহল দল ঘটনাস্থল থেকে মালামালগুলো আটক করে। এ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিকসহ চোরাকারবারিরা পালিয়ে যায়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ