বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০১

সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি

অর্থ আত্মসাতের মামলায় তিন ব্যাংকারকে গ্রেপ্তার করল দুদক

2016_04_13_07_59_44_dnb7oh4_22161

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: অর্থ আত্মসাতের আলাদা মামলায় পৃথক পৃথক ব্যাংকের তিন ব্যাংকারকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বুধবার ঢাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য।

গ্রেপ্তার তিন ব্যাংকার হলেন জনতা ব্যাংকের উত্তরখান শাখার সাবেক ব্যবস্থাপক মোজাহার আলী, ওরিয়েন্টাল ব্যাংক লিমিটেডের  কারওয়ান বাজার শাখার সাবেক জুনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার জি এম হুমায়ুন কবির এবং একই ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ অফিসার আশফাকুল হাকিম।

দুদক সূত্র জানায়, ৫ লাখ ৫৯ হাজার টাকা আত্মসাতের অভিযোগে ২০০৮ সালে জনতা ব্যাংক কর্তৃপক্ষ মোজাহার আলীর বিরুদ্ধে মামলা করে। মামলাটি তদন্ত করছে দুদক। তদন্তের প্রয়োজনে আজ বুধবার দুপুরে রাজধানীর মগবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সংস্থার সহকারী পরিচালক মনিরুল ইসলামের নেতৃত্বে উপসহকারী পরিচালক মানসী বিশ্বাস তাঁকে গ্রেপ্তার করেন।

এদিকে ওরিয়েন্টাল ব্যাংকের কারওয়ান বাজার শাখা থেকে ১ কোটি ৮৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ২০০৭ সালে করা একটি মামলায় গ্রেপ্তার হয়েছেন ব্যাংকটির সাবেক দুই কর্মকর্তা। দুদকের উপপরিচালক  মো. জাহাঙ্গীর আলম তাঁদের গ্রেপ্তার করেন। জি এম হুমায়ুন কবিরকে পল্লবী ও আশফাকুল হাকিমকে তল্লাবাগ থেকে গ্রেপ্তার করা হয়। এবিনিউজ

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ