সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫
কলাপাড়ায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা

অর্থাভাবে ভর্তি হতে পারছেন না আসমা

1 month ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেয়ের মধ্যে আসমা বড়। ২৬৭ নম্বর পেয়ে রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন মেধাবী আসমা।

২০০৯ সালে বালিচাঁদ দাখিল মাদরাসা থেকে এবতেদায়িতে প্রথম বিভাগে উর্ত্তীণ হন তিনি। ২০১২ সালে মায়ামারি টিএলবি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসিতে গোল্ডেন এ প্লাস ও ট্যালেন্টপুলে বৃত্তি পান। ২০১৫ সালে একই বিদ্যালয় থেকে এসএসসিতে এ প্লাস পেয়ে পাস করেন তিনি। পরে ভর্তি হন রাজশাহীর এ এইচ এম শহীদ কামারুজ্জামান কলেজের একাদশ শ্রেণিতে। সেখান থেকে ২০১৭ সালে এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পান আসমা।

একমাত্র মেয়ে রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় বেশ আনন্দিত বাবা আকতার। কিন্তু কিভাবে পাবেন ভর্তির টাকা, মেয়ে কি শেষ পর্যন্ত ভর্তি হতে পারবে না, কেউ কি আসমার পাশে এসে দাঁড়াবেন না—এসব চিন্তায় দিন কাটছে তাঁর।

মেধাবী ছাত্রী আসমাকে সহায়তার জন্য ০১৭৬৬১০০৫৫৯ (আকতার) নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ