শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০১
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনিল

1 week ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার সম্পর্কের গসিপ নিয়ে এই মুহূর্তে সরগরম বলিউড। সরাসরি না হলেও সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাৎ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন।

কিন্তু সত্যিই কি তারা বিয়ে করবেন? এই প্রশ্নে এবার মুখ খুললেন অর্জুনের কাকা অনিল কপূর।

সদ্য ‘নো ফিল্টার নেহা সিজন ৩’-এ গিয়েছিলেন অনিল। সেখানে তাঁকে এই প্রশ্ন করা হলে অনিল বলেন, আমি অর্জুনকে খুব ভালোভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।

অর্থাৎ মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক প্রকারান্তরে মেনে নেবেন তার পরিবারের সদস্যরা। সে ইঙ্গিতই দিয়েছেন অনিল। ২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা।

শোনা গিয়েছিল, তার কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবিও সরিয়ে দিয়েছেন মালাইকা। ফলে এই সম্পর্কের জল্পনা আরও জোরদার হচ্ছে ইন্ডাস্ট্রিতে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ