সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫১
প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা “জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা। নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনিল

2 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার সম্পর্কের গসিপ নিয়ে এই মুহূর্তে সরগরম বলিউড। সরাসরি না হলেও সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাৎ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন।

কিন্তু সত্যিই কি তারা বিয়ে করবেন? এই প্রশ্নে এবার মুখ খুললেন অর্জুনের কাকা অনিল কপূর।

সদ্য ‘নো ফিল্টার নেহা সিজন ৩’-এ গিয়েছিলেন অনিল। সেখানে তাঁকে এই প্রশ্ন করা হলে অনিল বলেন, আমি অর্জুনকে খুব ভালোভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।

অর্থাৎ মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক প্রকারান্তরে মেনে নেবেন তার পরিবারের সদস্যরা। সে ইঙ্গিতই দিয়েছেন অনিল। ২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা।

শোনা গিয়েছিল, তার কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবিও সরিয়ে দিয়েছেন মালাইকা। ফলে এই সম্পর্কের জল্পনা আরও জোরদার হচ্ছে ইন্ডাস্ট্রিতে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ