শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৯
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

অভিজ্ঞতা ছাড়াই স্টেট ব্যাংক অব ইন্ডিয়ায় কাজের সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া। ব্যাংকটি ভিসা এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটির জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ভিসা এক্সিকিউটিভ

যোগ্যতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। পদটির জন্য কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত ‘ভিসা প্রেসিডেন্ট (ওপিএস), স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, কান্ট্রি অফিস, ৫৭-৫৭/এ উদয় টাওয়ার (প্রথম ফ্লোর), গুলশান এভিনিউ, ঢাকা’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২০ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ