সোমবার,২১শে মে, ২০১৮ ইং,৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬
জাতীয় সংসদের জন্য ৩৩২ কোটি ৫৩ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন এমপি শওকত চৌধুরীর যত উন্নয়ন কার্যক্রম নতুনদের নিয়োগ দেবে ল্যাবএইড ফার্মা ছয়টি পদে শিক্ষক নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির সুযোগ কেয়ার বাংলাদেশে ঢাবি ছাত্রীকে হয়রানি, বাস আটকে প্রতিবাদ কেন দিনের বেলা রোজা রাখতে হয়?

অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে ক্যারিয়ার গড়ুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইস্টার্ন ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি সেলস এক্সিকিউটিভ, কার্ডস ডিভিশন (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

পদের নাম

সেলস এক্সিকিউটিভ, কার্ডস ডিভিশন (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার)

যোগ্যতা

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক উত্তীর্ণ হতে হবে। অনভিজ্ঞ প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় মাসের অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। নির্বাচিত প্রার্থীদের ঢাকা ও চট্টগ্রামে নিয়োগ দেওয়া হবে।

বেতন

ট্রেইনিংয়ের সময় ১২ হাজার টাকা এবং ট্রেইনিংয়ের পরে ১৪ হাজার টাকা। এ ছাড়া ব্যাংক পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে ebl.bdjobs.com- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

২৯ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : ebl.bdjobs.com

সূত্র : জাগোজবস ডটকম

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ