রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫০
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

অভিজ্ঞতা ছাড়াই ইবনে সিনায় কাজের সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দ্যা ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি এক্সিকিউটিভ, কিউএ পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয় নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

এক্সিকিউটিভ, কিউএ

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসি/রসায়ন/ফলিত রসায়ন/প্রাণরসায়ন বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। অনভিজ্ঞ প্রার্থীরা এই পদে আবেদনের সুযোগ পাবেন। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। নির্বাচিত প্রার্থীদের গাজীপুরে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘তানিন সেন্টার, ৩ আসাদ গেইট, মিরপুর রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২৫ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ