সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪১
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি ভালোবেসে দেহব্যবসায়ী প্রিয়াঙ্কা সরকার

অভিজ্ঞতা ছাড়াই ইনসেপ্টায় নিয়োগ বিজ্ঞপ্তি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ফার্মাসিউটিক্যালসটি মেডিকেল প্রমোশন অফিসার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ ও মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
মেডিকেল প্রমোশন অফিসার

যোগ্যতা
যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। ফল প্রার্থীদের আবেদন করার সুযোগ নেই। তবে এমএসসি/বিএসসি উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার আগ্রহ থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের পূর্ণ জীবনবৃত্তান্ত নিয়ে নিম্নে বর্ণিত ঠিকানায় উপস্থিত হবেন :

ঢাকা : ৪০, শহীদ তাজউদ্দীন আহমদ সরণি, তেজগাঁও আই/এ, ঢাকা। প্রার্থীকে ১৪, ১৫, ১৬ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

রাজশাহী : সি/ও, ড. আসিয়ারা খাতুন, উপর ভদরা, পো : বোয়ালিয়া, রাজশাহী। প্রার্থীকে ১৮ ও ১৯ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

রংপুর : বাড়ি # ৬৫৫/১, সাতগড়া রোড, চেকপোস্টের কাছে, ঢাপ, রংপুর। প্রার্থীকে ১৮ ও ১৯ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

বগুড়া : সেহা প্যালেস, গোহালী রোড, খানদির, বগুড়া। প্রার্থীকে ১৬ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

Uncategorized,চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ