রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৫
নীলফামারী-৪ আসনের ধানের শীষের প্রার্থীর গণসংযোগ মির্জাপুরে নানা আয়োজনে বিজয় দিবস পালিত ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস উদ্যাপিত লালপুরে মহান বিজয় দিবস পালিত হাতীবান্ধায় বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে মহান বিজয় দিবস পালিত ডোমারে মহান বিজয় দিবস উদ্যাপন। হবিগঞ্জে নিখোঁজের ৩ মাস পর গৃহবধুর কঙ্কাল উদ্ধার : প্রেমিক আটক

অভিজ্ঞতা ছাড়াই ইনসেপ্টায় নিয়োগ বিজ্ঞপ্তি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ফার্মাসিউটিক্যালসটি মেডিকেল প্রমোশন অফিসার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ ও মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
মেডিকেল প্রমোশন অফিসার

যোগ্যতা
যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। ফল প্রার্থীদের আবেদন করার সুযোগ নেই। তবে এমএসসি/বিএসসি উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার আগ্রহ থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের পূর্ণ জীবনবৃত্তান্ত নিয়ে নিম্নে বর্ণিত ঠিকানায় উপস্থিত হবেন :

ঢাকা : ৪০, শহীদ তাজউদ্দীন আহমদ সরণি, তেজগাঁও আই/এ, ঢাকা। প্রার্থীকে ১৪, ১৫, ১৬ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

রাজশাহী : সি/ও, ড. আসিয়ারা খাতুন, উপর ভদরা, পো : বোয়ালিয়া, রাজশাহী। প্রার্থীকে ১৮ ও ১৯ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

রংপুর : বাড়ি # ৬৫৫/১, সাতগড়া রোড, চেকপোস্টের কাছে, ঢাপ, রংপুর। প্রার্থীকে ১৮ ও ১৯ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

বগুড়া : সেহা প্যালেস, গোহালী রোড, খানদির, বগুড়া। প্রার্থীকে ১৬ নভেম্বর, ২০১৭ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে উপস্থিত হতে হবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

Uncategorized,চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ