সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১১
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুটি প্রতিষ্ঠান’কে ৩০ হাজার টাকা জরিমানা এবং ইয়াবা উদ্ধার।

2 years ago , বিভাগ : ঢাকা,

img_5384

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুটি মিষ্টির দোকান’কে ৩০ হাজার টাকা জরিমানা এবং ১১পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও বিএসটিআই এর ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৮ই সেপ্টেম্বর ২০১৬) এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মামুন সরদার ও আবু সাঈদ এবং বিএসটিআই অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসমিয়া জাগিরদার এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান- ওয়ারী থানার কাপ্তান বাজার, ঢাকা এলাকায় অসাধু ব্যবসায়ী সিটি কর্পোরেশনের জায়গা অবৈধভাবে দখল করে মুরগীর মার্কেট গড়ে তুলে বাণিজ্যিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। তখন উক্ত অভিযানে ৫০টি অবৈধ মুরগীর দোকান উচ্ছেদ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মামুন সরদার ও আবু সাঈদ।
এছাড়াও “সালাম ডেইরী ফার্ম এন্ড ফুড প্রোডাক্টস” ১১৩/১, সবুজবাগ, ঢাকা’তে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার প্রস্তুত করায় ব্যবস্থাপক নজরুল ইসলাম’কে ৩০ হাজার টাকা জরিমানা এবং ১৫৩, আহাম্মেদবাগ, বাসাবো, ঢাকা’তে “গ্রামীন সুইটমিট বেকারী এন্ড ফুডস লিঃ” মেয়াদ উর্ত্তীণ খাবার বিক্রি ও নোংরা পরিবেশে খাবার প্রস্তুত করায় ব্যবস্থাপক জুয়েল রানা’কে ১০ হাজার টাকা জরিমানা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেন বিএসটিআই অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসমিয়া জাগিরদার।
তিনি আরোও জানান- গতকাল সন্ধ্যায় এপিবিএন-৫ এর অপারেশনাল টীম দক্ষিণখান থানার আশকোনা এলাকা হতে শাহীন শেখ(২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ১১ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। পবরর্তীতে আসামীকে দক্ষিণখান থানায় হস্তান্তর করা হলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। “ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার ও ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে”। প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ