বুধবার-২৪শে এপ্রিল, ২০১৯ ইং-১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮
চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা গাইবান্ধায় মন্দির ভিত্তিক প্রাক-প্রাথমিকের শিক্ষকদের প্রশিক্ষণ গাইবান্ধায় অটোবাইকের ধাক্কায় আহত যুবকের মৃত্যু কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে বসতবাড়ি ও ফসলি জমি ঘেঁষে তিন ফসলি জমিতে ইটভাটা স্থাপন গ্রামীণ জনপদে সুইমিং পুল, রিসোর্ট- বাঘ, হরিন, হাতি, পাখির স্ট্যাচুসহ বিভিন্ন রাইড ও খেলনা বিনোদন প্রেমীদের জন্য ফারিহা গার্ডেন মনির হোসেন.বরিশাল ॥ দক্ষিণাঞ্চলে সড়ক পথে প্রথম সম্মুখ যুদ্ধে শহীদ হন চার মুক্তিযোদ্ধা বরিশালে বোরো ধানের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের

অবশেষে মাশরাফির সাক্ষাৎ পেলেন সেই ভক্ত

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নাম। মাঠ কিংবা মাঠের বাইরে তুমুল জনপ্রিয় বাংলাদেশ ওয়ানডে দলপতি। স্বাভাবিকভাবে তার ভক্ত-সমর্থকদের সংখ্যাও অগণিত। তাদের কেউ কেউ প্রিয় তারকাকে কাছ থেকে এক নজর দেখতে বা ছবি তুলতে মাঠ কিংবা বাড়ির আশপাশে ভিড় জমান। তাদের একজন প্রান্ত। ক্রিকেটার মাশরাফির সঙ্গে দেখা করার ইচ্ছা তার দীর্ঘদিনের। সেজন্য সুদূর রাজশাহী থেকে ছুটে এসেছেন ঢাকায়। অবশেষে কাছে পেলেন প্রিয় তারকার।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফির সঙ্গে দেখা করেছেন প্রান্ত। এ সময় মাশরাফির জন্য একটি পাঞ্জাবি উপহার দেন তিনি। ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে প্রিয় তারকার হাতে সেটি তুলে দেন এই মাশরাফি ভক্ত।
এ বিষয়ে প্রান্ত বলেন, ২০১৭ সাল থেকে মাশরাফির সঙ্গে দেখা করার চেষ্টা করলেও সম্ভব হয়ে উঠেনি। অবশেষে একজন ক্রীড়া সাংবাদিকের কল্যাণে তার সঙ্গে দেখা করার সুযোগ মিলল। সাধ পূরণ হওয়ায় খুব ভালো লাগছে।

উল্লেখ্য, কয়েক বছর আগে মাশরাফির বোলিং অ্যাকশন হুবহু নকল করে আলোচনায় আসেন প্রান্ত। তখন থেকেই মাশরাফির সঙ্গে দেখা করতে উদগ্রীব ছিলেন তিনি।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ